শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পানির পাইপ ফেটে রংপুরের ব্যস্ততম সড়কে দুর্ভোগ বাড়ছে

news-image

রংপুর ব্যুরো : পানির পাইপ ফেটে যাওয়ার কারণে ব্যস্ততম সড়কগুলোতে দুর্ভোগ বেড়েই চলেছে। সংস্কারের নামে গর্তও করে রাখা হলেও দীর্ঘ দিন বন্ধ রয়েছে সংস্কারের কার্যক্রম। এতে করে চলাচলে দুর্ভোগে পড়তে হচ্ছে যানবাহন ও পথচারীদের।

এরকম দৃশ্য দেখা গিয়েছে রংপুর নগরীর স্টেশন রোড গ্র্যান্ড হোটেল মোড়ে। এছাড়াও নিউ ইঞ্জিনিয়ার পাড়য় পাইপ ফেটে পানি বের হওয়ার দৃশ্য দেখা গিয়েছে।স্থানীয়রা কয়েক দফা রংপুর সিটি কর্পোরেশনের (রসিক) সংশ্লিষ্ট শাখায় দ্বারস্থ হওয়ার পর কাজ শুরু করে। তবে কাজ চলছে কচ্ছপ গতিতে।

স্থানীয় এক কলেজ ছাত্র জানান, পানির পাইপ ফেটে গেছে অনেক দিন হলো। যার ফলে এই রাস্তার মোড়গুলোতে পানি জমে যায়। সিটি কর্পোরেশনে অভিযোগ দেয়ার পর তারা কাজ করার নামে গর্ত করে রাখে। এ গর্ত আরও দুর্ভোগের কারণ হয়ে দাড়িয়েছে।

সেখান কার স্থানীয় আরও লোকজনরা বলেন, তাদের দিন-রাত চলাচলে দুর্ভোগে পড়তে হচ্ছে। বাইরে থেকে আসা মোটরসাইকেল আরোহীরা প্রায় সময় এ গর্তেংর কারণে বিড়ম্বনার শিকার হন।রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা জানান, সেখানকার কাজ যাতে দ্রুত শেষ করা করা হয় সে ব্যাপারে সংশ্লিষ্ট শাখা প্রধানকে বলা হবে।