শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর উপহার পেলো গঙ্গাচড়ার ৫ শতাধিক পরিবার

news-image

রংপুর ব্যুরো : প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। করোনার প্রভাবে রংপুরের গঙ্গাচড়া উপজেলার ৫শতাধিক কর্মহীন দিনমজুর পরিবারের মাঝে এ চাল বিতরণ করা হয়।

আজ বুধবার দুপুরে গঙ্গাচড়া সরকারি ডিগ্রী কলেজ মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে চাল বিতরণ করেন গঙ্গাচড়া উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা বেগম ও জাতীয় পার্টির মহাসচিব আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা এমপির কন্যা মালিহা তাসনিম জুঁই।

এসময় উপস্থিত ছিলেন, গঙ্গাচড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাজু আহম্দে লাল, রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, উপজেলা প্রকল্প বাস্থবায়ন (পিআইও) কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য মাহফুজার রহমান দুলু, বড়বিল ইউনিয়ন জাপা সাধারন সম্পাদক সুজাউদৌল্লা সাগর, নোহালী ইউনিয়ন জাপা সাধারন সম্পাদক আজিনুর ইসলামসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীরা।

চাল বিতরণকালে এমপি রাঙ্গা কন্যা জুঁই বলেন, আপনাদের এমপি মশিউর রহমান রাঙ্গার প্রচেষ্টায় আজ প্রধানমন্ত্রীর উপহার হিসাবে চাল বিতরণ করা হয়েছে। ইতিমধ্যেই গঙ্গাচড়া আসনের প্রত্যেক ইউনিয়ন ও সিটির ১-৮নং ওয়ার্ডে প্রায় ১৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। যা চলমান রয়েছে।

তিনি আরও বলেন, মহামারী করোনা সংক্রমণ রোধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এই দুর্যোগ সবার জন্য ঝুঁকিপূর্ণ। তাই সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। অভাব অনটনে হতাশ হবেন না। প্রয়োজনে ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়ার ব্যবস্থা করা হবে।