শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অন্ধকার থেকে আলোর পথে ১৪১ জন মাদক ব্যবসায়ী ও সেবী

news-image

রংপুর ব্যুরো : রংপুরে পুলিশের আহবানে সারা দিয়ে ভয়াবহ মাদকের অন্ধকার থেকে আলোর পথে এসেছে ১৪১ জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবী। আজ বৃহস্পতিবার বিকেলে রংপুর সদর কোতয়ালী থানা আয়োজিত এক অনুষ্ঠানে তারা আত্মসমপর্ন করে সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গিকার করেন। এর আগে মাদক ব্যবসায়ীদের আত্মসর্পনের আহবান জানান জেলা পুলিশ। এসময় পুলিশের উর্ধতন কর্মকর্তাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

রংপুরের সদর কোতয়ালী থানার মমিনপুর ইউনিয়নের ১৫ জন, হরিদেবপুর ইউনিয়নের ২৩ জন, চন্দনপাট ইউনিয়নের ৪০ জন এবং সদ্যপুস্করনী ইউনিয়নের ৬৩ জন মাদক ব্যবসায়ী ও মাদক সেবী আত্মসমর্পন করে সুস্থ জীবনে ফিরে আসার আঙ্গিকার করেন।অঙ্গিকারাবদ্ধ মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকারসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা ফূল দিয়ে বরণ করে নেন।

এসময় মাদক ব্যবসায়ীরা নিজেদের ভুল বুঝতে পেরে অনুতপ্ত হন এবং সকলের নিকট ক্ষমা প্রার্থনা করেন। তারা বলেন আমরা জীবনে যে ভুল করেছি এই ভুল যেন আর কেউ করেনা। তারা অন্যান্য মাদক ব্যবসায়ীদের আত্মসর্মপন করে সুস্থ জীবনে ফিরে আসার আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুশি সুপার মোঃ আবু মারুফ হোসেন, আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, সদর কোতয়ালী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম, জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামানিক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম প্রমুখ। অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাদের যুদ্ধকালীন আত্মজীবনী সংবলিত পান্ডুলিপি হেল্প ডেক্স উদ্বোধন করা হয়।

এ জাতীয় আরও খবর