বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুর মহানগর যুব সংহতির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

news-image

রংপুর ব্যুরো : রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সম্মেলন প্রস্তুত কমিটির মিছিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জড়িয়ে শ্লোগান দেয়ার মিথ্যা প্রচারণার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে সাংবাদিক সম্মেলন করে বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছে রংপুর মহানগর জাতীয় যুব সংহতি।

আজ সন্ধা সাড়ে ৬ টায় নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক শাহীন হোসেন জাকির বলেন, রংপুর মহানগর যুব সংহতির সুস্পস্ট বক্তব্য হলো-জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার নেতৃত্বাধীন সরকারের সাথে জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগি সংগঠন মহাজোটবদ্ধ হয়ে বাংলাদেশের উন্নয়ন অগ্রগতিতে ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ১৪ নভেম্বর ২০১৯ তারিখে সন্ধায় রংপুর মহানগর জাতীয় যুব সংহতির সম্মেলন প্রস্তুত কমিটির একটি শান্তিপুর্ন মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়ে প্রেসক্লাবে ঘুরে আবারও দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। মিছিলের ফাঁকে প্রেসক্লাব চত্বরে জাতীয় পার্টির মাননীয় মহাসচিব মসিউর রহমান রাঙ্গার বিরুদ্ধে কাজী ফিরোজ রশিদের আপত্ত্বিকর বক্তব্যের জন্য তার কুশপুত্তলিকা দাহ করেন নেতাকর্মীরা। কিন্তু ওই মিছিল ও কর্মসূচি নিয়ে একটি চিহ্নিত চক্রের মিথ্যা তথ্যের ভিত্তিতে মাননীয় প্রধানমন্ত্রীকে জড়িয়ে শ্লোগান দেয়ার বিভ্রান্তিমুলক প্রচারণা চালানো হয়।

এ বিষয়ে রংপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরীও করা হয়েছে আমাদের বন্ধু প্রতিম ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জেলা কমিটির পক্ষ থেকে।

সাংবাদিক সম্মেলনে শাহীন হোসেন জাকির আরও বলেন, জাতীয় যুব সংহতির ওই মিছিল থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে জড়িয়ে কোন ধরনের শ্লোগান প্রদান করা হয় নি। এ ধরনের শ্লোগান দেয়ার কোন প্রশ্নও উঠে না। একটি অশুভ চক্র দীর্ঘদিন থেকে রংপুরে জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগি সংগঠনকে নিয়ে ষড়যন্ত্র করে আসছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শামীম সিদ্দিকী, জেলা শ্রমিক পার্টির সভাপতি তোফাজ্জাল হোসেন তোফা, মহানগর যুব সংহতির সদস্য সচিব শান্তি কাদেরী প্রমুখ।

এ জাতীয় আরও খবর