মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ইউপি সদস্য আওয়ামীলীগ নেত্রী বিউটিকে কুপিয়ে হত্যা

news-image

মনজুর আহমেদ অনিক : নারায়ণগঞ্জে বিউটি আক্তার কুট্টি নামে নারী ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে রূপগঞ্জ কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বিউটি আক্তার কুট্টি চনপাড়া পূর্নবাসন শাখা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ছিলেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠিয়েছে।

পুলিশ ঘটনাস্থল থেকে ধারালে চাপাতি উদ্ধার করা হয়েছে। এদিকে এক বছর পূর্বে একই কায়দায় নিহতের স্বামী হাসান মুহুরীকে কুপিয়ে হত্যা করে দূর্বত্তরা।এ ঘটনায় বিউটি বাদী হয়ে ওই সময় হত্যা মামলা করেছিলেন। এদিকে হত্যাকান্ডের খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অপরদিকে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ এর নির্দেশে জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তাসহ একাধিক টিম ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হত্যাকারীদের সনাক্ত ও গ্রেফতারের মাঠে নেমেছে। সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে।

সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) ঘটনাস্থল পরিদর্শন করে হত্যাকারীদের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনতে পুলিশকে নির্দেশ এবং হত্যার সুবিচার হবে বলে নিহতের পরিবারকে আশ্বাস দেন। এলাকাবাসীর বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, নিহত বিউটি আক্তার কুট্টি সকালে হাটতে বের হয়ে। এসময় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে এলাকবাসী জানিয়েছে, গত বছরের ২৯ অক্টোবর রাতে রূপগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে বিউটি আক্তারের সঙ্গে বঙ্গবন্ধু যুব পরিষদের সভাপতি আনোয়ার হোসেন পক্ষেও পাল্টাপাল্টি ধাওয়া, গুলি বিনিময় ও সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে বিউটির স্বামী হাসান মহুরি প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন। পরে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বছরের ৬ নভেম্বর তাঁর মৃত্যু হয়।