শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্যামেরায় রেকর্ড না হলে বিশ্বাস করতেন না আপনিও (ভিডিও)

news-image

ক্যামেরায় রেকর্ড না হলে বিশ্বাস করতেন না আপনিও (ভিডিও)

অন্যরা যা পড়ছে,,,,,রোদেলার অভিভাবক যখন শাকিব
‘শাহেনশাহ’ ছবিতে আমার চরিত্রের নাম প্রিয়া। আমি নবাব পরিবারের মেয়ে। মানে অনেকটা নবাব নন্দিনী! একই এলাকায় দুটো নবাব পরিবার বসবাস করে। একটা আমার, অন্যটি শাকিব ভাইয়ার। এ দুই পরিবারকে নিয়েই ঘটে নানা ঘটনা।’ বলছিলেন নবাগত নায়িকা রোদেলা জান্নাত। শাকিব খানের সঙ্গে ‘শাহেনশাহ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে তার।

শামিম আহমেদ রনি পরিচালিত ছবিটির শুটিং চলছে এখন। শুটিং স্পটে দেখা হয় নবাগত এ নায়িকার সঙ্গে। ‘শাহেনশাহ’ নিয়ে তিনি বলেন, ‘ছবিতে দেখা যাবে আমি অনেক ট্র্যাডিশনাল। লেহেঙ্গা, চুড়ি, চুলে বেনি দেই। প্রথম ছবিতে এমন চরিত্র বা এত বড় একজনের নায়কের সঙ্গে অভিষেক হওয়া সত্যি ভাগ্যের বিষয়। আমিসময় শুটিংয়ে নিজেকে নতুনভাবে আবিষ্কারের চেষ্টা করছি।’

গত ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয়েছে ‘শাহেনশাহ’ ছবির শুটিং। প্রথম লট শেষে দ্বিতীয় লটের কাজ চলছে শাকিব খানের পূবাইলের বাড়ি জান্নাতে।রোদেলা বলেন, ‘শাহেনশাহ ছবির ক্যামেরা চালু হয়েছে আমাকে দিয়ে। একেবারে প্রথম দৃশ্যেই আমার শুটিং ছিল। দেহরক্ষী গাড়ি ঘোড়া নিয়ে বাজারে যাই পাখি কিনতে। সেখানে হাজির হন শাকিব ভাইয়া (শাহেনশাহ)। এরপর অন্যরকম এক ব্যাপার। নায়িকা হিসেবে এটাই আমার জীবনে প্রথম ক্যামেরার সামানে দাঁড়ানো’।

ছবিটি নিয়ে ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান বলেন, ‘ ছবিটিতে গল্পের প্রয়োজনেই দুই নায়িকার সঙ্গে কাজ করা হচ্ছে। প্রত্যেই দারুন কাজ করছেন। আশা করি ভালো কিছু হবে।’তবে প্রথম চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ানো নিয়ে কিছুটা উচ্ছ্বসিত রোদেলা। ভয়ও কাজ করছে বলে জানালেন। তিনি বলেন, ‘টেকনিক্যাল সমস্যা হয়েছিল সেজন্য প্রথমবার শর্ট ওকে হয়নি। তবে দ্বিতিয়বারেই ওকে হয়েছিল। রোদেলা বলেন, শাহেনশাহতে আমি ও আরেক নায়িকা থাকছেন। কাজের আগে জানানো হয়েছিল দুই নায়িকার সমান গুরুত্ব থাকবে। যে কদিন শুটিং করেছি মনে হয়েছে শাহেনশাহ টিম কথা রেখেছে। আমি কাজ করে সন্তুষ্ট। সময় গেলে আরো বেশি পরিণত হতে পারবো। পরিচালক, নায়ক, ক্যামেরাম্যান সবাই আমাকে অনেক বেশি সাপোর্ট করছে।’

রোদেলা আরো বলেন, ‘শাহেনশাহ ইউটিনের সবাই ভালো বলছেন। শাকিব ভাই আগে নাচের উপর জোর দিতে বলতেন। এখন ক্যামেরার সামনে একেবারে ন্যাচারাল অভিনয় করার পরামর্শ দেন। বলেছেন, যেমন তুমি তেমনটাই থাকার চেষ্টা করবে। ওভার অ্যাক্টটিং যেন না হয়।’শাপলা মিডিয়া প্রযোজনা করছে শাহেন শাহ। শাকিব খান, রোদেলা জান্নাত ছাড়াও অভিনয় করছেন নুসরাত ফারিয়া, মিশা সওদাগর লিটন হাসমি, সাদেক বাচ্চু প্রমুখ।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা