বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় নিহত ২ আহত ২০

news-image

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পাত্তনা টাকার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে আব্দুর রব (৩৮) নামে এক যুবক নিহত হয়েছে। আজ শনিবার উপজেলার নাটঘর ইউনিয়নের উওরপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত রব ঐ গ্রামের মৃত সাহাবউদ্দিনের ছেলে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। তাৎক্ষনিকভাবে আহতের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতদেরকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, পাত্তনা টাকা নিয়ে ঐ গ্রামের মৃত আব্দুল হানিফের গোষ্ঠী ও জুনু মিয়ার গোষ্ঠীর সাথে বিরোধ চলছিল। সকালে বিরোধ সমাধানের জন্য বসলে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পযার্য়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় দুই ঘন্টা ব্যাপী সংঘর্ষে আব্দুর রব নামে এক যুবক নিহত হয়।

নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) নাজির আহমেদ জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বলে জানান তিনি।

এর আগে শুক্রবার দিবাগত মধ্য রাতে ঢাকা-সিলেট মহাসড়কে সরাইলে মাছ বহনকারী একটি ট্রাকে ডাকাতের হামলায় রফিক মিয়া (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তার বাড়ি রাজশাহীতে। এসময় ডাকাতরা ট্রাকের নিয়ন্ত্রণ নিয়ে তাতে রক্ষিত বিপুল পরিমাণ মাছ লুট করে নিয়ে যায়। স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রাত প্রায় ৩ টায় মহাসড়কের বেড়তলা নামকস্থানে নাটোর থেকে আসা একটি মাছ বাহী (ঢাকা মেট্রো-ট-১৩-২৭-৩৮) ট্রাকের সামনে লোহা জাতীয় বস্তু নিক্ষেপ করে। চালক ও ট্রাকে থাকা ম্যানেজার রফিক মিয়া গাড়ি থেকে কিছু খসে পড়েছে ভেবে গাড়ি থেকে নামেন। এরপরই ডাকাত দল তাদের ঘিরে ফেলে এবং রফিক ও ট্রাক চালকের উপর এলোপাথাড়ি হামলা চালায়। এতে ঘটনাস্থলেই রফিক নিহত হয়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন জানান, জিপিএরএস পদ্ধতি অনুসরণ করে ট্রাকটি আটক করা হয়েছে। অপরাধীদের গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গড়ি চালক আশরাফুলকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

এ জাতীয় আরও খবর