রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বসগিরি’ ছবির শুটিং সাময়িক বন্ধ

photo-1465827366বিনোদন প্রতিবেদক : এফডিসির অন্যতম সংগঠন সিনে ডিরেক্টরিয়াল অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (সিডাব) নিয়ম ভেঙ্গে এফডিসিতে শুটিং করায় সাময়িকভাবে বন্ধ করে দেওয়া হয়েছিল বসগিরি ছবির শুটিং। তবে সিডাব নেতাদের সঙ্গে পরিচালকের সমঝোতার পর ছবিটির শুটিং আবারো শুরু হয়েছে।

শামীম আহম্মেদ রনি পরিচালিত ছবিটির শুটিং চলছিল এফডিসির তিন নম্বর ফ্লোরে। আজ সোমবার বিকেলে সিডাব নেতারা গিয়ে ছবির শুটিং বন্ধ করে দেন।

এ বিষয়ে জানতে চাইলে সিডাব সভাপতি এস আই ফারুক বলেন, ‘বাংলাদেশের চলচ্চিত্রের মান এমনিতেই ভালো নয়। কারণ কাজ বোঝে না এমন মানুষ চলচ্চিত্র বানাচ্ছে। পরিচালক শামিম আহম্মেদ রনি পরিচালক সমিতির প্রাথমিক সদস্য পদ নিয়ে ছবি নির্মাণ করছেন, অথচ সহকারী পরিচালক সমিতি থেকে কোনো লোক না নিয়ে কাজ করছেন তিনি। আমরা চাই প্রশিক্ষিত লোক দিয়ে চলচ্চিত্র নির্মাণ নিশ্চিত করতে। আমরা শুটিংয়ে বাধা দিয়েছি, পরিচালক দুদিন সময় নিয়েছেন, এর মধ্যে যদি সমস্যা সমাধান না করা হয় তবে আমরা ছবির শুটিং স্থায়ীভাবে বন্ধ করে দেব।’

পরিচালক শামিম আহম্মেদ রনি বলেন, ‘আমাদের সমঝোতা হয়েছে। এখন কাজ করছি কোনো সমস্যা নেই।’ ছবিটিতে অভিনয় করছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। শাকিবের বিপরীতে অভিনয় করছেন নবাগত শবনম বুবলি।

এ জাতীয় আরও খবর

৬৪ শতাংশ মানুষের বাজেট নিয়ে কোনো প্রত্যাশা নেই: সিপিডি

আমদানি বন্ধে দাম বেড়েছিল হু হু করে, চালুর খবরে কমেছে সামান্য

আরএসএফ’র র‍্যাংকিং পদ্ধতির ভুল আবারও তুলে ধরবো: তথ্য প্রতিমন্ত্রী

ওমরাহ পালন করেছেন ফখরুল দম্পতি

এই সরকারের আমলে জনগণ ভোট দিতে পারে না : রিজভী

‘ভোটে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত’

দেশে মুক্ত গণমাধ্যম অনুপস্থিত : মঈন খান

বৃহস্পতিবার ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্র স‌চিব

আবারও রিমান্ডে মিল্টন সমাদ্দার

জনগণের কথা চিন্তা করে আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী

সুন্দরবনের আগুন নেভাতে হেলিকপ্টার থেকে ছিটানো হচ্ছে পানি

শাহজালালে ৩ রাত ফ্লাইট উঠানামা বন্ধ থাকবে