শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংসদীয় কমিটি অনুদান বণ্টনকারীদের সম্পর্কে জানতে চায় 

 
নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অনুদানের অর্থ কীভাবে এবং কাদের মধ্যে বণ্টন করা হয়েছে সে সম্পর্কে জানতে চেয়েছে সংসদীয় কমিটি। এ সম্পর্কে একটি প্রতিবেদন দেয়ার সুপারিশ করছে কমিটি।এছাড়াও প্রয়াত সমাজ কল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর মৃত্যুর আগে এবং মৃত্যুর পরে কত টাকা বণ্টন করা হয়েছে এর একটি প্রতিবেদন দেয়ার সুপারিশ করা হয়।

2016_04_07_16_40_40_LTy2NeTYQuYReSo4wMAmjou0C5f4bc_original

 

বৃহস্পতিবার (৭ এপ্রিল) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ১৯তম বৈঠকে এ সুপারিশ করা হয়। কমিটির সভাপতি মো. মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে কমিটি সদস্য মনোরঞ্জন শীল গোপাল, আয়েশা ফেরদাউস, মো. হাবিবে মিল্লাত, পীর ফজলুর রহমান, মো. আব্দুল মতিন ও লুৎফা তাহের বৈঠকে অংশ নেন।বৈঠকে মৈত্রী শিল্পের বর্তমান অবস্থা ও প্রতিবন্ধী ক্রীড়া কমপ্লেক্স গঠনের অগ্রগতি সম্পর্কে আলোচনা করা হয়।

 

 

কমিটি সমাজসেবা অধিদপ্তরের সহকারি পরিচালক হতে উপ-পরিচালক পদে পদোন্নতির দ্রুত ব্যবস্থা গ্রহণ এবং পদোন্নতি না হওয়া পর্যন্ত উপ-পরিচালক পদে উক্ত কর্মকর্তাদের চলতি দায়িত্ব দেয়ার সুপারিশ করে।বৈঠকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব চৌধুরী মো. বাবুল হাসান, সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালকসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।