শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুগঞ্জের আড়াইসিধা ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর বাড়িতে বোমা হামলা

B Baria map mainনিজস্ব প্রতিবেদকআশুগঞ্জের আড়াইসিধা ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী কামরুল হাসান মোবারককের বাড়িতে বোমা হামলা হয়েছে। গতকাল শুক্রবার রাত ১২টায় উপজেলার আড়াইসিধা ইউনিয়নের ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। বোমা হামলায় কেউ হতাহত না হলেও এলাকায় আতংক বিরাজ করছে। খবর পেয়ে আজ শনিবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বোমার আলামত জব্দ করে নিয়ে যায়।

চেয়ারম্যান প্রার্থী মোবারক হোসেন জানান, রাত ১২টার দিকে একটি মোটর সাইকেলে করে এসে ২জন যুবক বাড়ির প্রধান ফটকে প্রথমে একটি হাত বোমার বিস্ফোরন ঘটায়। কয়েক মিনিট পর আবারো আরো একটি ককটেলে বিস্ফোরন ঘটিয়ে দ্রুত পালিয়ে যায় তারা। তবে আমি বাড়িতে ছিলাম না পাশ্বের বাড়ির নাজমা বেগম ঘটনাটি দেখে আমাকে অবহিত করে। ঘটনাটি শুনে তাৎক্ষনিক আমি বাড়ির সামনে গিয়ে দেখি দুটি হাত বোমার খোসা পড়ে রয়েছে। পরে বিষয়টি আশুগঞ্জ থানা পুলিশ ও নির্বাচন কমিশনকে অবহিত করি। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তিনি বলতে পারেনি। তবে একটি পক্ষ আমার নির্বাচনকে বাধা গ্রস্থ করতে এ ঘটনা ঘটাতে পারে।
প্রত্যাক্ষদর্শী নাজমান বেগম জানান, রাত ১২টার দিকে হঠাৎ করে আমি একটি বিকট শব্দ শুনতে পাই। শব্দ শুনে দ্রুত ঘর থেকে বের হয়েই দেখি দুটি ছেলে মোটর সাইকেল দিয়ে যাওয়ার সময় আবারো আরেকটি হাত বোমার বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত পালিয়ে যায়।
আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী কামরুল হাসান মোবারককে অভিযোগ দিতে বলা হয়েছে।