শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়ার ভাতিজার আ.লীগে যোগদান

feni-news_99437ফেনী : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চাচাতো ভাইয়ের ছেলে ফুলগাজী সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এ কে এম মহিউদ্দিন সামুসহ দলটির শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। আর এই যোগদান অনুষ্ঠান হয়েছে, ফুলগাজী সদর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামে খালেদা জিয়ার বাবার নামে প্রতিষ্ঠিত ইস্কান্দারিয়া আলিম মাদ্রাসা মাঠে।

বৃহস্পতিবার বিকেলে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল কর্মকর্তা আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিম ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর হাতে ফুলের নৌকা দিয়ে তারা আওয়ামী লীগে যোগ দেন।

যোগদানকারী অন্যদের মধ্যে রয়েছেন ফুলগাজী সদর ইউপি সদস্য শাহ আলম, দরবারপুর ইউপি সদস্য আবদুল মোমিন, কামরুল ইসলাম, আনন্দপুর ইউপি সদস্য হাছনা বানু, মহিলা দলনেত্রী হাছিনা আক্তার ও সাবেক ছাত্রদল নেতা আনোয়ার হোসেন প্রমুখ।

সামু একসময় উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য ছিলেন। বিএনপির সমর্থনে তিনি তিনবার চেয়ারম্যান নির্বাচিত হন। আওয়ামী লীগে যোগদান শেষে মুজিবকোট পরে সামু বলেন, “এখন থেকে শ্রীপুর থেকে জয়বাংলার স্লোগান উঠবে। যত দিন বেঁচে থাকব তত দিন জয় বাংলা স্লোগান আর মুজিবকোট পরে বেঁচে থাকব।”

আওয়ামী লীগে যোগদানের কারণ হিসেবে সামু বলেন, “আমার ফুফু খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাবস্থায় তার নিজ এলাকায় কোনো উন্নয়ন করেননি। তিনি তার গ্রামের বাড়ির লোকজনের কোনো খোঁজ-খবর নেন না। আমি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে উদ্বুদ্ধ হয়ে আওয়ামী লীগে যোগদান করেছি।”

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী জামাল উদ্দিন।

এ জাতীয় আরও খবর

২১ মে ফিলিস্তিনকে রাষ্ট্রের স্বীকৃতি দিতে পারে ইউরোপের চার দেশ

রপ্তানিকারকদের আয় ৩০ শতাংশ বেড়েছে : বাণিজ্য প্রতিমন্ত্রী

৬ জুন বাজেট ঘোষণা

৪৬তম বিসিএস প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ১০,৬৩৮

অস্বস্তি কাটাতে এবং সম্পর্ক এগিয়ে নিতে আসছেন লু : পররাষ্ট্রসচিব

রাষ্ট্রায়ত্ত কোম্পানিগুলোকে শেয়ারবাজারে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর

নয়াপল্টনে বিএনপির সমাবেশ কাল

যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর সঙ্গে বিএনপির বৈঠক

অধিকাংশ অভিযোগই স্বীকার করেছে মিল্টন : ডিবি প্রধান

শুক্রবার নয়াপল্টনে সমাবেশের অনুমতি পাচ্ছে বিএনপি

প্রথম হজ ফ্লাইটে ঢাকা ছাড়লেন ৪১৩ হজযাত্রী

তিস্তা প্রকল্পে অর্থায়ন করতে চায় ভারত : পররাষ্ট্রমন্ত্রী