সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

সানি লিওনের ওপরে রেগে গেলেন অক্ষয় কুমার? বন্ড গার্ল নয়, ওম্যান

news-image

সানি লিওনের জনপ্রিয়তা কি কমে গেল? নিশ্চয়ই ভাবছেন সানির কেরিয়ারের মধ্যগগনে কেন এই প্রশ্ন? প্রাক্তন এই পর্ন তারকাকে ছবিতে নিয়ে যখন কোটি কোটি টাকার ব্যবসা করছে বলিউড, সেখানে তাঁর জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন উঠছে কেন? কারণটা অক্ষয় কুমার এবং তাঁর নতুন ছবি ‘সিং ইজ ব্লিং’।
ছবির জনপ্রিয়তা বাড়াতে যখন সানির শরীরী আবেদনকেই ব্যবহার করেন অধিকাংশ পরিচালক-প্রযোজক, ঠিক তখনই বলিউডে ঘটল উলটপূরাণ। অক্ষয় কুমার এবং অ্যামি জ্যাকসন অভিনীত আসন্ন ছবি ‘সিং ইজ ব্লিং’এ সানির স্ক্রিন প্রেজেন্সের কথা ছবির প্রচারে এক রকম অস্বীকারই করলেন অক্ষয়। বরং সানির প্রসঙ্গ উঠতে বেশ রেগেই গেলেন তিনি! ঠিক কী ঘটেছিল?
অক্ষয়ের কাছে জানতে চাওয়া হয়, এই ছবিতে সানিকে ক্যামিও চরিত্রে নেওয়ার জন্য কী ভাবনা কাজ করেছিল? জবাবে তিনি বলেন, ‘‘সানিকে ছবিতে নেওয়ার কথা আমি ভাবিনি। সানি কি নিজেই বলে বেড়াচ্ছে ও এই ছবিতে রয়েছে?’’ প্রশ্ন ওঠে, সানি লিওনকে কি এই ছবিতে দেখা যাবে? উত্তরে রেগে গিয়ে অক্ষয় বলেন, ‘‘সেটা জানতে গেলে আপনাকে ছবিটা দেখতে হবে।’’ ছবির প্রযোজকদের পক্ষ থেকে জানানো হয়, ছবিতে একটি মাত্র দৃশ্যে দেখা যাবে সানিকে।
তাহলে প্রচারে কেন সানির নাম করলেন না অক্ষয়? কেন সানির নাম উঠতেই রেগে গেলেন তিনি? প্রচারে সানি তাঁর থেকে বেশি গুরুত্ব পান, তা কি চাননি অক্ষয়? সানির জনপ্রিয়তায় কোথাও অস্বস্তি হচ্ছে তাঁর? এই ঘটনা ঘিরে এমনই নানা প্রশ্ন উঠছে বলিউডের অন্দরে।

 

বন্ড গার্ল নয়, ওম্যান 

হোক না পর্দায় স্বল্প সময়ের উপস্থিতি। তবু তো জেমস বন্ডের সঙ্গে রোমান্সের সুযোগ। দুনিয়াজুড়ে অভিনেত্রীদের কাছে 'বন্ড গার্ল' হওয়াটা বেশ লোভনীয় এক ব্যাপার। জেমস বন্ডের পরের ছবি 'স্পেকটার'-এ প্রথমবারের মতো বন্ডের সঙ্গী হিসেবে দেখা যাবে ইতালিয়ান অভিনেত্রী মনিকা বেলুচ্চিকে। ব্যাপারটা নিয়ে খুশি হলেও নিজেকে 'বন্ড গার্ল' বলতে আপত্তি ৫০ বছর বয়সী অভিনেত্রীর, "আমিই সবচেয়ে বেশি বয়সী বন্ডের সঙ্গী হতে যাচ্ছি। তাই 'বন্ড গার্ল' শব্দটা আমার সঙ্গে ঠিক যায় না। pic-06_270621

আমাকে বরং 'বন্ড উইম্যান' বলেই ডাকা উচিত।" ব্রিটিশ দৈনিক 'দ্য গার্ডিয়ান'-এর সঙ্গে এ সাক্ষাৎকারে মনিকা অবশ্য বন্ড ছবিতে প্রথমবার কাজের সুযোগ পেয়ে নিজের উচ্ছ্বাস গোপন করেননি, 'বন্ডের সঙ্গী হওয়া দারুণ ব্যাপার। বন্ড সবচেয়ে আকর্ষণীয় এক ব্যক্তিত্ব, কারণ বাস্তবে তার অস্তিত্ব নেই। এ কারণে তাকে নিয়ে মানুষের কল্পনারও শেষ নেই।' 

এ জাতীয় আরও খবর