সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

মুস্তাফিজের ঘটনায় ধোনিকেই দুষছে ভারতীয় মিডিয়া

news-image

বাংলাদেশি বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানকে সজোরে ধাক্কা দিয়ে আহত করার ঘটনায় মহেন্দ্র সিং ধোনিকেই দুষছে ভারতীয় সংবাদ মাধ্যম। দি টাইমস অব ইন্ডিয়া, আনন্দবাজারসহ অন্যান্য সংবাদ মাধ্যম এ ঘটনাকে ধোনির ‘হঠকারিতা’ বলেও উল্লেখ করে। বৃহস্পতিবার (১৮ জুন) মিরপুরে বাংলাদেশ-ভারতের মধ্যকার ম্যাচের দ্বিতীয় ইনিংসের ২৫তম ওভারের দ্বিতীয় বলে দ্রুত এক রান সংগ্রহ করার সময় পথ আগলে দাঁড়ানো মুস্তাফিজকে সজোরে ধাক্কা দেন ধোনি। এতে তখনই আহত হয়ে ট্রিটমেন্টের জন্য মাঠ ছাড়তে হয় অভিষিক্ত পেসার মুস্তাফিজকে। এ ঘটনায় সঙ্গে সঙ্গে মিরপুর স্টেডিয়ামের গ্যালারিতে থাকা হাজারো দর্শক দুয়ো দেন ধোনিকে। ধোনিকে দুয়ো দেওয়ার খবরও প্রকাশ করে ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম। টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত সংবাদে বলা হয়, এ ঘটনার পর বাংলাদেশি সমর্থকদের ঘৃণা তালিকায় টপ লিস্টে যুক্ত হলেন ধোনি। 

প্রকাশিত সংবাদে আরও বলা হয়, ধোনি দাবি করতে পারেন দ্রুত সিঙ্গেল নেওয়ার সময় ইচ্ছাকৃতভাবে মুস্তাফিজ তাকে বাধা দিয়েছে। কিন্তু ভিডিওতে দেখা গেছে ধোনি মুস্তাফিজকে পাশ কাটিয়ে সংঘর্ষ এড়িয়ে যাওয়ার চেষ্টা না করে তরুণ পেসারকে সজোরে ধাক্কা মারেন। এতে অভিষিক্ত মুস্তাফিজকে ওই ওভারের চারটি বল না করেই মাঠ ছাড়তে হয়।

এ ঘটনার অল্প কিছুক্ষণ পরেই একটি নিয়ন্ত্রণহীন শট খেলে সাকিবের বলে সাজঘরে ফেরেন ভারতীয় অধিনায়ক। ধোনির আউট হওয়াকে মুস্তাফিজের সঙ্গে সংঘর্ষের জের বলেও দাবি করেছে বেশকিছু সংবাদ মাধ্যম। ধোনির সমালোচনা করে টাইমস অব ইন্ডিয়ায় বলা হয়, মুহূর্তের এই হঠকারিতায় ‘ক্যাপ্টেন কুল’ বিশ্বব্যাপী হাজারো ভক্ত হারালেন।

এ জাতীয় আরও খবর

দুদকের মামলা স্থগিতে বদির আবেদন খারিজ

সকালে তীব্র, দুপুরে সহনীয় যানজট

অর্থ আত্মসাৎ: নর্থ সাউথের চার ট্রাস্টিকে গ্রেফতারের নির্দেশ

‘মুজিব’ সিনেমার ট্রেলার দেখে সবাই কেন হতাশ তার কারণ পাচ্ছেনা পরিচালক

হয়রানির শিকার বলিউড অভিনেত্রী দিয়া মির্জা

অ্যান্থনি নরম্যান আলবানিজকে শেখ হাসিনার অভিনন্দন

উত্তরায় নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আজ জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু

কাশিমপুর কারাগারে নারী হাজতির মৃত্যু

সিঙ্গাপুরের হেড কোচ হলেন সালমান বাট

ধানুশের আসল বাবা-মা নাকি তারাই! মানতে নারাজ অভিনেতা

পাকিস্তানি নারীর ‘প্রেমের ফাঁদে’ গুরুত্বপূর্ণ তথ্য পাচার, ভারতীয় সেনা গ্রেপ্তার