শুক্রবার, ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

তিন ম্যাচ নিষিদ্ধ হচ্ছেন নেইমার

news-image

অখেলোয়াড়োচিত আচরণের জন্য ব্রাজিলের অধিনায়ক নেইমার তিন ম্যাচের জন্য নিষিদ্ধ হতে পারেন। বুধবার রাতে (বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকাল) সান্টিয়াগোতে অনুষ্ঠিত ম্যাচে ব্রাজিল ০-১ গোলে হেরে যায় কলম্বিয়ার কাছে। এই পরাজয় মেনে নিতে পারেননি নেইমার। 

এটা ছিল লজ্জার হার! তাই ম্যাচ শেষে কলম্বিয়া খেলোয়াড়দের সঙ্গে তর্কাতর্কি শুরু করলেন ব্রাজিলের খেলোয়াড়রা৷ঘটনাটি হাতাহাতি হওয়ার উপক্রম দেখে শেষ পর্যন্ত ম্যাচের পরেও পকেট থেকে কার্ড বের করতে হয় রেফারিকে৷ ম্যাচে হলুদ দেখা নেইমারকে ফের কার্ড দেখান রেফারি৷ফলে লাল কার্ডের জন্য পরের ম্যাচে ভেনেজুয়েলার বিরুদ্ধে অধিনায়ক নেইমারকে পাবে না ব্রাজিল৷অবশ্য ম্যাচের সময়ও একটা হলুদ কার্ড খেয়েছিলেন নেইমার। আগের ম্যাচেও খেয়েছিলেন একটা। ফলে এই লাল কার্ড না দেখলেও তিনি পরের ম্যাচটাতে খেলতে পারতেন না।

এখন তাকে তিন ম্যাচের জন্য তাকে নিষিদ্ধ করা হতে পারে।

এ দিন ১৯৯১ সালের পর ব্রাজিল হারল কলম্বিয়ার কাছে। ফলে পরাজয়ের তিক্ত স্বাদ মেনে নেয়া সম্ভব হচ্ছিল না নেইমারের। ম্যাচ শেষে হতাশায় কলম্বিয়ার পাবলো আরমেরোকে লক্ষ করে একটা বল কিক করেন।এতে ক্ষেপে কলম্বিয়ার কারলো বাক্কাও একই কাজ করেন। শুরু হয় উত্তেজনা। হাতাহাতি পর্যায়ে গড়ায় তা। রেফারি দুজনকেই লাল কার্ড দেখান।