সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওপেন হাউজ ডে-তে র‌্যালী-সংবর্ধনা

news-image

আমিরজাদা চৌধুরী : ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশের ওপেন হাউজ ডে উপলক্ষ্যে মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও গ্রাম পুলিশ ও কমিউনিটি ট্রাফিক পুলিশদের  মাঝে ছাতা বিতরণ ও আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় আজ শনিবার। ওপেন হাউজ ডে উপলক্ষ্যে শহরের লোকনাথ ট্যাংকের পাড় থেকে সকালে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় পৌর মুক্ত মঞ্চে গিয়ে শেষ হয়। পরে সেখানে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
ni-2মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. মনিরুজ্জামান পিপিএম।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মো: হেলাল উদ্দিন,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মহসীন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হাসনাত মোর্শেদ ভূইয়া, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি এডভোকেট এস এম ইউসুফ,প্রেসক্লাব সভাপতি সৈয়দ মিজানুর রেজা। পুলিশের অন্যান্য কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন এএসপি সদর মো: শফিকুল ইসলাম, এএসপি সদর সার্কেল শাহরিয়া আল মামুন, ট্রাফিক ইন্সপেক্টর মো: বায়েজিদ।  
মত বিনিময় সভা শেষে ৯৮ জন গ্রাম পুলিশ ও ২৫ জন কমিউনিটি ট্রাফিক পুলিশকে  ছাতা ও ২৫০ জন মেধাবী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়।

 

 

এ জাতীয় আরও খবর