বুধবার, ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

নাসিরনগরে চেয়ারম্যান বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

Crimeমোজাম্মেল হক সবুজ : নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাফিজ মিয়া বিরুদ্ধে অবৈধ কার্যকলাপ ও প্রকল্পের টাকা আত্মসাতের আভিয়োগ করেছেন সদর ইউনিয়নের ৮ নং ওয়াডের মেম্বার মোজাম্মেল হক চৌধুরী।
জেলা প্রশাসক বরাবর অভিযোগ করে, ২০১৩-১৪ অর্থ বছরে নাসিরনগর সদর ইউনিয়নে এলজিএসপি প্রকল্পে নাসিরপুর বাজারের পুরাতন স্যানিটারী লেট্রিন ও নলকুপ  মেরামত ৮০,০০০ টাকা,  ফুলপুর হাবিব মিয়ার বাড়ির কালভার্ড  হতে দ‏িহ্মণ দিকে নাজিম উদ্দিন বাড়ির পুর্ব দিয়ে স্কুল পর্যন্ত রাস্তা মেরামত ৮০,০০০ টাকা, নাসিরপুর পশ্চিম পাড়া বিএডিটি এলাকার পশ্চিমে খালের মধ্যে কালভার্ট নির্মান ৮০,০০০ টাকার প্রকল্পের  কাজ না করে সম্পুন টাকা আত্মসাত করেছে।
তাছাড়া চেয়ারম্যান হাট বাজার ইজারা টাকা ও স্থাবর সম্পতি হস্থান্তর করের ১% টাকা আত্মসাত করেছে। ভিজিএফ, ভিজিডি চাল সাবেক সচিব সচিন্দ্র দাস মাধ্যমে উপকার ভোগীদের মাপে কম দিয়ে অবশিষ্ট মাল কাল বাজারে বিক্রি করে চেয়াম্যানের সাথে ভাগ করে নেন।
ওয়ারিশান সনদ নেয়ার জন্য চেয়ারম্যানের কাছে গেলে সচিব থাকা সত্বেও  সাবেক সচিব সচিন্দ্র দাসের নিকট পাটিয়ে দেন। সচিব প্রতি সনদে ২ হাজার টাকা করে দিতে বলে, টাকা না দিলে চেয়ারম্যান তাদের সঙ্গে খারাপ ব্যাবহার করে। নাসিরনগর বাজারের ব্যাসায়ী কামারগাও এর ধনু দেব কাছ থেকে ওয়ারিশান সনদ দিয়ে ৩৫০০ টাকা নেন ।