শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাব-১৪ কর্তৃক সাইকেলসহ ০২ চোর গ্রেফতার

DSC08740প্রতিনিধি : গত ২৭/৯/১৪ ইং তারিখ আনুমানিক ২২৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের স্কোয়ার্ড কমান্ডার এএসপি মোঃ নিজাম উদ্দীন আল আজাদ এর নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন তালশহর বাজারস্থ কফি হাউজের সামনে রাস্তার উপর থেকে ০১ টি পুরাতন চোরাই লাল রং এর মটর সাইকেলসহ চোরাই দলের সদস্য ১। মোঃ মফিজ উদ্দিন (৪২), পিতা- মৃত চাঁন মিয়া, ২। মোঃ আশরাফুল (১৮), পিতা- মৃত মিয়া চাঁন  মিয়া জান উভয়ের সাং- যাত্রাপুর, থানা- আশুগঞ্জ, জেলা- ব্রহ্মণবাড়িয়া’দ্বয়কে আটক করা হয়। জব্দকৃত চোরাই মটর সাইকেলসহ ধৃত আসামীদ্বয়কে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানায় মামলামূলে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প কর্তৃক পরিত্যাক্ত অবস্থায় ১০২ (একশত দুই) বোতল ফেন্সিডিল এবং ২৩ (তেইশ) কেজি গাঁজা উদ্ধার

অদ্য ২৮/৯/১৪ ইং তারিখ আনুমানিক ০৩.৫০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের স্কোয়ার্ড অফিসার এএসপি মোঃ নিজাম উদ্দীন আল আজাদ এর নেতৃত্বে কিশোরগঞ্জ জেলার ভৈরব রেলওয়ে থানাধীন ভৈরব রেলওয়ে ষ্টেশনে উপবন এক্সপ্রেস ট্রেনে অভিযান পরিচালনা কের উক্ত ট্রেনের বগী নং ৬০১৩ এর ছাদের উপর থেকে ১০২ (একশত দুই) বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ মাদক জাতীয় ফেন্সিডিল এবং বগী নং- ৭০৩৪ এর ছাদের উপর থেকে ২৩ কেজি গাঁজা পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য আনুমানিক ৫০০ঢ১০২= ৫১,০০০/-  (একান্ন হাজার) এবং  গাঁজার মূল্য আনুমানিক ৫০০০ঢ২৩= ১,১৫,০০০/- (এক লক্ষ পনের হাজার) টাকা হবে। জব্দকৃত মালামাল কিশোরগঞ্জ জেলার ভৈরব রেলওয়ে থানায় জিডিমূলে হস্তান্তর করা হয়েছে। 

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প কর্তৃক ০৮ (আট) কেজি গাঁজাসহ      ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

অদ্য ২৮/৯/১৪ ইং তারিখ আনুমানিক ১১.১০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের স্কোয়ার্ড অফিসার এএসপি মোঃ নিজাম উদ্দীন আল আজাদ এর নেতৃত্বে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন আশুগঞ্জ হতে ভৈরবগামী রেললাইনের পাশে পাওয়ার হাউজ নামক স্থানে ফরহার এর মুদির দোকানের পাশ অভিযান পরিচালনা কের উক্ত স্থান থেকে থেকে ০৮ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আবু রায়হান (১৮), পিতা- ওয়ারেছুনবী, সাং- মাইজাখালী(নোয়াপারা), থানা- চাটখিল জেলা- নোয়াখালীকে আটক করা হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য আনুমানিক ৫০০০ঢ০৮= ৪০,০০০/- (চল্লিশ হাজার) টাকা হবে। জব্দকৃত মালামালসহ ধৃত আসামীকে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানায় মামলামূলে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর