বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরাইল প্রেসক্লাবের ক্ষোভ ও নিন্দা

B Baria Mapসরাইল প্রতিনিধি : শনিবার সন্ধ্যায় সরাইল প্রেসক্লাবের সভাপতি মো. আইয়ূব খানের সভাপতিত্বে এক জরুরী সভা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার দুপুরে পেশাগত দায়িত্ব পালনকালে উপস্থিত সাংবাদিকদেরকে ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত ও ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো. জয়নাল উদ্দিনের নেতৃত্বে একদল যুবক উঙ্খৃলভাবে প্রেসক্লাবে ঢুকে সংবাদ পরিবেশন না করতে হুমকি দিতে থাকে। পাশাপাশি উপস্থিত ৩০/৪০জন যুবক অশালীন ভাষায় সাংবাদিকদের গাল-মন্দ করাসহ প্রেসক্লাবের আসবাবপত্র ভাংচুরের হুমকি দেয়।
এ ঘটনার প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় প্রেসক্লাবে এক জরুরী সভায় উপস্থিত সকল সাংবাদিকবৃন্দ এ ঘটনার ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন। পাশাপাশি এ ঘটনার সুষ্ঠ বিচার না হলে সংশ্লিষ্ট ব্যক্তিবিশেষের রাজনৈতিক কর্মকান্ডসহ সব ধরনের সংবাদ বর্জনের সিদ্ধান্ত হয়। 
উল্লেখ্য শনিবার দুপুরে সরাইল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সরাইল উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে ইকবাল আজাদ স্মৃতি পরিষদের ব্যানারে উপজেলা পরিষদ মিলনায়তনে সভা আহ্বান করা হয়। আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভার সংবাদ প্রকাশ না করার জন্য ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত ও ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো: জয়নাল উদ্দিনের নেতৃত্বে ৩০/৪০ জন উশৃংখল যুবক প্রেসক্লাবের ভেতরে প্রবেশ করে উপস্থিত সাংবাদিকদের অশ্লীল ভাষায় হুমকি দিয়ে প্রেসক্লাবের আসবাবপত্র ভাংচুরের হুমকি প্রদান করে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে। এ ঘটনার প্রেক্ষিতে  সন্ধ্যার পর প্রেসক্লাবের জরুরী সভায় প্রেসক্লাবের সভাপতি মো: আইয়ূব খানের সভাপতিত্বে জরুরী সভা হয়। এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি এম এ মুসা, শামসুল আরেফিন, সাধারণ সম্পাদক বদর উদ্দিন বদু, যুগ্ম সম্পাদক সৈয়দ কামরুজ্জামান ইউসুফ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো: জহিরুল ইসলাম রিপন, অর্থ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুল, সদস্য মোহাম্মদ আলী, মোহাম্মদ মাসুদ, তৌফিক আহম্মেদ তফছির, মোহাম্মদ আব্দুল করিম প্রমুখ। এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে অবিলম্বে জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

এ জাতীয় আরও খবর

৮৭ হাজার টাকার মদ খান পরীমণি, পার্সেল না দেওয়ায় চালান তাণ্ডব

যুদ্ধ পরিস্থিতি মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

ভারতের পররাষ্ট্র সচিব ঢাকায় আসছেন শনিবার

পি কে হালদারের বিরুদ্ধে প্রথম চার্জশিট দিচ্ছে দুদক

কেমন ছিল জিম্মিদশার দিনগুলো, জানালেন জাহাজের ক্যাপ্টেন রশিদ

ইসরায়েলে ড্রোন হামলা হিজবুল্লাহর, ১৪ সেনাসদস্য আহত

হাথুরুকে নিয়ে ধোঁয়াশা নেই, ২১ এপ্রিল রাতে ফিরছেন ঢাকায়

উপজেলা নির্বাচন সরকারের আরেকটা ভাওতাবাজি : আমীর খসরু

গরমে গতি কমিয়ে ট্রেন চালানোর নির্দেশ

পশ্চিমবঙ্গে ৪৬ ডিগ্রিতে পৌঁছাবে তাপমাত্রা

গুলশানে চুলোচুলি করা সেই ৩ নারী গ্রেপ্তার

দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর