মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরাইল প্রেসক্লাবের ক্ষোভ ও নিন্দা

B Baria Mapসরাইল প্রতিনিধি : শনিবার সন্ধ্যায় সরাইল প্রেসক্লাবের সভাপতি মো. আইয়ূব খানের সভাপতিত্বে এক জরুরী সভা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। 
শনিবার দুপুরে পেশাগত দায়িত্ব পালনকালে উপস্থিত সাংবাদিকদেরকে ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত ও ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো. জয়নাল উদ্দিনের নেতৃত্বে একদল যুবক উঙ্খৃলভাবে প্রেসক্লাবে ঢুকে সংবাদ পরিবেশন না করতে হুমকি দিতে থাকে। পাশাপাশি উপস্থিত ৩০/৪০জন যুবক অশালীন ভাষায় সাংবাদিকদের গাল-মন্দ করাসহ প্রেসক্লাবের আসবাবপত্র ভাংচুরের হুমকি দেয়।
এ ঘটনার প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় প্রেসক্লাবে এক জরুরী সভায় উপস্থিত সকল সাংবাদিকবৃন্দ এ ঘটনার ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন। পাশাপাশি এ ঘটনার সুষ্ঠ বিচার না হলে সংশ্লিষ্ট ব্যক্তিবিশেষের রাজনৈতিক কর্মকান্ডসহ সব ধরনের সংবাদ বর্জনের সিদ্ধান্ত হয়। 
উল্লেখ্য শনিবার দুপুরে সরাইল ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সরাইল উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে ইকবাল আজাদ স্মৃতি পরিষদের ব্যানারে উপজেলা পরিষদ মিলনায়তনে সভা আহ্বান করা হয়। আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভার সংবাদ প্রকাশ না করার জন্য ছাত্রলীগের সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত ও ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মো: জয়নাল উদ্দিনের নেতৃত্বে ৩০/৪০ জন উশৃংখল যুবক প্রেসক্লাবের ভেতরে প্রবেশ করে উপস্থিত সাংবাদিকদের অশ্লীল ভাষায় হুমকি দিয়ে প্রেসক্লাবের আসবাবপত্র ভাংচুরের হুমকি প্রদান করে ভীতিকর পরিবেশ সৃষ্টি করে। এ ঘটনার প্রেক্ষিতে  সন্ধ্যার পর প্রেসক্লাবের জরুরী সভায় প্রেসক্লাবের সভাপতি মো: আইয়ূব খানের সভাপতিত্বে জরুরী সভা হয়। এতে বক্তব্য রাখেন সহ-সভাপতি এম এ মুসা, শামসুল আরেফিন, সাধারণ সম্পাদক বদর উদ্দিন বদু, যুগ্ম সম্পাদক সৈয়দ কামরুজ্জামান ইউসুফ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো: জহিরুল ইসলাম রিপন, অর্থ সম্পাদক মোহাম্মদ মাহবুব খান বাবুল, সদস্য মোহাম্মদ আলী, মোহাম্মদ মাসুদ, তৌফিক আহম্মেদ তফছির, মোহাম্মদ আব্দুল করিম প্রমুখ। এ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে অবিলম্বে জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি