শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নাসিরনগরে স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ

medicine nirঅতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আজাদ ছাল্লাল বলেছেন মানুষ মানুষের জন্য এই শ্লোগানকে সামনে রেখে আত্ম মানবতার সেবায় কাজ করবে শিখা সমাজ কল্যান সংস্থা । সমাজের অসহায় দরিদ্র ও অবহেলিত মানুষের সেবায় শিখা সংস্থার পাশাপাশি অন্যান্য এনজিওকেও এগিয়ে আসার আহবান জানান।

আজ বুধবার নাসিরনগর উপজেলার স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা শিখা সমাজ কল্যান সংস্থার উদ্যোগে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহায়তায় কুন্ডা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এলাকার গবীর ও দুঃস্থ মা ও শিশুর বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের প্রাথমিক স্বাস্থ্য সেবা প্রদান ও বিনামূল্যে ওষুধ বিতরণ কর্মসূচী উপলক্ষে এক অবহিতকরণ সভার প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহবান জানিয়েছেন।

সংস্থার সভাপতি দীনেশ সরকারের সভাপতিত্বে প্রধান শিক্ষক মনির হোসেনের পরিচালনায় অবহিতকরণ সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোয়াজ্জম আহমদ, নিবার্হী ম্যাজিষ্ট্রেট আলপনা ইয়াসমিন, নিবার্হী ম্যাজিষ্ট্রেট কানিজ ফাতেমা লিজা, নিবার্হী ম্যাজিষ্ট্রেট শ্রাবনী রায়, জেলা উপ-আনুষ্ঠানিক শিক্ষার সহকারী পরিচালক মোঃ ছায়েদুর রহমান, উপজেলা সমবায় কর্মকর্তা বেলাল হোসেন মজুমদার, উপজেলা রিসোর্স কর্মকর্তা শাহজাহান ভুইয়া, কুন্ডা ইউপি চেয়ারম্যান উমরাও খান, শাপলা মানবিক উন্নয়ন সংস্থার নিবার্হী পরিচালক এ এস এম শাহীন,কুন্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল হক ও সাংবাদিক আকতার হোসেন ভুইয়া।

স্বাগত বক্তব্য রাখেন শিখার নিবার্হী পরিচালক রেজিয়া সুলতানা। অবহিতকরণ সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । শিখার নিবার্হী পরিচালক রেজিয়া সুলতানা জানান, বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের সহায়তায় এলাকার গবীর ও দুস্থ মা ও শিশুর বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ওষুধ বিতরণসহ স্যানিটেশন,শিক্ষা কার্যক্রমও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা