মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শুক্রবার আখাউড়ায় যাচ্ছেন আইনমন্ত্রী আনিসুল হক

c94f3d70f397d7de9df3e9e34d8baa6420140320বার্তা কক্ষঃআইন,বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় আসছেন। আইনমন্ত্রীর আগমনে আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় লোকজনের মধ্যে উত্সবের আমেজ বিরাজ করছে।
শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মন্ত্রী আখাউড়া উপজেলায় বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।
এদিকে, আইনমন্ত্রীকে বরণ করে নিতে পৌরশহরের গুরুত্বপূর্ণ কয়েকটি স্থানে তোরণ নির্মাণ এবং আখাউড়া পৌরশহরের রাধানগর গ্রামবাসীর পক্ষে এক ব্যতিক্রমধর্মী সংবর্ধনার আয়োজন করা হয়েছে।
আখাউড়া পৌরসভা মেয়র ও যুবলীগ নেতা তাকজিল খলিফা কাজল বাংলানিউজকে বলেন, শুক্রবার সকাল ১০টায় আইনমন্ত্রী উপজেলার মোগড়া বাজারে দলীয় নেতাকর্মীদের নিয়ে পথসভার মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করবেন।
পরে দেবগ্রাম বায়তুল আমান জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করবেন। বিকেল ৩টায় ঐতিয্যবাহী রাধামাধব আখড়ায় আখাউড়া পৌরশহরের রাধানগর গ্রামবাসীর পক্ষে মন্ত্রীকে এক ব্যতিক্রমধর্মী সংবর্ধনা দেওয়া হবে।
সংবর্ধনা অনুষ্ঠানে গ্রামবাসী ৫০০-৬০০ ছোট পতাকা হাতে নিয়ে মন্ত্রীকে অভিবাদন জানাবেন। বিকেল ৪টায় মন্ত্রী উপজেলা মিলনায়তনে আওয়ামী লীগের কর্মীসভায় যোগ দেবেন।এতে মন্ত্রী প্রধান অতিথির বক্তব্য রাখবেন।