শনিবার, ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান বিপুল পরিমান পাসপোর্টসহ ৩ দালাল গ্রেপ্তার ॥ ২ বছরের কারাদন্ড

B.Baria Passportআমিরজাদা চৌধুরী:ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমান পাসপোর্ট, ডেলিভারী স্লিপ ও আবেদন ফরমসহ, ৩ দালালকে গ্রেপ্তার করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুর ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে শহরের মসজিদ রোডের সিয়াম টেলিকমের অফিস থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৫০টি পাসপোর্ট, ১৫০টি ডেলিভারী স্লিপ ও ৮৭টি আবেদন ফরম এবং বেশ কিছু ভূয়া রাবার স্ট্যাম্প উদ্ধার করা হয়। পরে  গ্রেপ্তারকৃতদের প্রত্যেককে ২ বছরের কারাদন্ড প্রদান করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মৌলভীপাড়ার মৃত সুরুজ মিয়ার ছেলে জুয়েল-(৩৫), মধ্যপাড়ার  মৃত সুভাষ পালের ছেলে সন্তোষ পাল-(৪০) এবং আব্দুল হান্নানের ছেলে সুমন আহমেদ-(২৫)।
পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট খায়রুল কবির সুমনের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত শহরের মসজিদ রোডের সিয়াম টেলিকমে অভিযান চালিয়ে ৩জন পাসপোর্ট দালালকে গ্রেপ্তার করে। সেখান থেকে ১৫০টি পাসপোর্ট, ১৫০টি ডেলিভারী স্লিপ ও ৮৭টি আবেদন ফরম এবং বেশ কিছু ভূয়া রাবার স্ট্যাম্প উদ্ধার করা হয়। পরে তাদেরকে ২ বছরের কারাদন্ড প্রদান করা হয়।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মোঃ রাজু আহমেদ মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত পাসপোর্ট দালালদেরকে ২ বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে। 
 

 

এ জাতীয় আরও খবর