শনিবার, ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

অশ্লীলতায় পা দিয়েই পপির ভরাডুবি! (ভিডিও)

popy-1কোথাও নেই চিত্রনায়িকা পপি। না ছোটপর্দায় না বড়পর্দায়। পপি তাহলে কোথায়? কোন গোপনে হারালেন বাংলা চলচ্চিত্রের অন্যতম আবেদনময়ী এ অভিনেত্রী? জানা গেছে, চিত্রনায়িকা পপি অভিনীত ও কামরুজ্জামান কামু পরিচালিত ‘দি ডিরেক্টর’ চলচ্চিত্রটি মুক্তির দাবিতে সাম্প্রতিক আন্দোলনেও পপিকে দেখতে না পাওয়ায় তার ভক্তরা হতাশা ও ক্ষোভ প্রকাশ করছেন।

কেন থেমে গেলেন পপি?


জানা যায়, চিত্রনায়িকা পপির বেসামাল জীবনযাপনই তার ক্যারিয়ারে ধ্বস নামানোর জন্য দায়ী। অভিনয়ের চেয়ে অতিরিক্ত বিলাসী যাপনে ডুবে পপি হেলায় হারিয়েছেন তার সোনার ক্যারিয়ার। এছাড়াও পরিচালকদের কম ভোগান্তি দেননি তিনি। শ্যুটিং সেটে পপির জন্য অপেক্ষা করতে করতে পরিচালকদের লাখ লাখ টাকা জলে গেছে। শিডিউল ফাঁসানোর অভিযোগ তো রয়েছেই। কিন্তু জাতীয় পুরস্কার প্রাপ্ত এ অভিনেত্রী চাইলেই সবকিছু পেছেনে ফেলে সামনে এগিয়ে যেতে পারতেন। ক্যারিয়ারে জোয়ারের সময়ে এ নায়িকা দেহ প্রদর্শন তেমন না করলেও ভাটায় এসে দেহশৈষ্টবকে মেলে ধরেছেন ছবিতে। এটিও চলচ্চিত্রে তার চাহিদা কমে যাওয়ার একটি কারণ। এছাড়া, ব্যক্তিজীবনে হতাশাও তার ক্যারিয়ারে ধ্বশ নামার অন্যতম কারণ বলে জানা যায়। 


শাবনূরের মতোই কি পপির পরিণতি?

এদিকে আবার পপির সমসাময়িক অভিনেত্রী চিত্রনায়িকা শাবনূরের বিয়ে নিয়ে ভক্তদের সঙ্গে চোরপুলিশ খেলায় এখন পপির ব্যাপারেও দর্শকদের অনাস্থা তৈরী হয়েছে। দীর্ঘদিন ধরেই ভক্তদেরকে পপি অপেক্ষায় রাখছেন সময় হলেই জানবেন বলে। কিন্তু অজস্র সময় গড়িয়ে গেলেও পপি যেমন মুখ খুলছেন না এ ব্যাপারে, তেমনি ভক্তদের কৌতুহলকে অবদমিত করার বদলে বারবার উসকে দিচ্ছে গনমাধ্যমগুলো।


আগেই খবর প্রকাশিত হয় চিত্রনায়িকা পপি খুলনার জনৈক ডাক্তার গাজী মিজানকে বিয়ে করেছেন। যদিও পপি ব্যাপারটি এক কথায় অস্বীকারে উড়িয়ে দিয়েছেন। তবে খুলনা শহরের প্রত্যক্ষদর্শী ও পপি ভক্তরাই অভিযোগ করেছেন যে পপি ও গাজী মিজানের ঘনিষ্ঠতার ব্যাপারটি মিথ্যে নয়।পপি ও গাজী মিজান বিয়ে করেছেন এমন গুঞ্জন উঠলেও অনেকেই বলছেন এটি ছিলো স্রেফ গুজব তারা কেবলই লিভ টুগেদার করেছেন এবং করছেন। কেননা গাজী মিজান একজন বিবাহিত ব্যাক্তি। গাজী মিজান এখনো পপির ইস্কাটনের বাসায় যান। তবে কি পপির ব্যাপারেও তার ভক্তরা কখনো শাবনূরের মতোই কোন সংবাদ শুনতে পাবেন?

‘দি ডিরেক্টর’ মুক্তি আন্দোলনে নেই পপি


সারাদেশ জুড়ে চিত্রনায়িকা পপি অভিনীত আলোচিত চলচ্চিত্র দি ডিরেক্টর মুক্তির জন্য দর্শকরা আন্দোলন করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ঝড় বয়ে যায়। কিন্তু চিত্রনায়কা পপি তবু চুপ মেরে ডুব দিয়েছিলেন। সাংবাদিকরাও এ ইস্যুতে পপিকে খুঁজে পায়নি। দেশে ও বিদেশে ইতিমধ্যেই আলোচিত চলচ্চিত্রটি পপি অভিনীত একটি উল্লেখযোগ্য চলচ্চিত্র মনে করেছেন চলচ্চিত্র বিশ্লেষকরা। কেননা চলচ্চিত্রটি যেমনই হোক দি ডিরেক্টর ছাড়া আর কোন চলচ্চিত্র নিয়ে পপি এমন আলোচিত হননি এমন কথাই বলছেন তারা। ইতিপূর্বে, চলচ্চিত্রটি সেন্সরে আটকে দেয়ার খবর প্রচারিত হলে পপি বিভ্রান্তির শিকার হন। পপি তার অভিনীত এ চলচ্চিত্রটি সম্পর্কে আত্মপক্ষ সমর্থন করে বলেন, এটি যে ডিজিটাল চলচ্চিত্র আমি তা বুঝিনি। কিন্তু পপির এক ঘনিষ্ঠ সূত্র জানান, চলচ্চিত্রটি সম্পর্কে এর পূর্বে কটূ মন্তব্য করায় বর্তমানে কিছুটা বিব্রত পপি।

দেড়বছর ধরে ছবিশূন্য পপি


বিগত প্রায় দেড়বছর ধরেই বড় পর্দায় পপির উপস্থিতি নেই। পপি অভিনীত মুক্তি সম্ভাব্য চলচ্চিত্রগুলোর মধ্যে নারগিস আক্তারের 'শর্টকাটে বড়লোক' ও 'পৌষ মাসের পিরিতি', সাদ্দামের 'বিয়ে হলো বাসর হলো না' এবং উত্তম আকাশের নাম চূড়ান্ত না হওয়া একটি ছবি। এই ছিল গত দুই বছরে পপির চুক্তিবদ্ধ হওয়া ছবির তালিকা। কিন্তু প্রতিটি ছবির পরিণতিই এক! ছবিগুলোর শুটিং শুরু হয়েছে, কিন্তু নির্মান আর শেষ আর হচ্ছে না। আর এই পরিণতি নিয়ে বেশ দুশ্চিন্তায় আছেন পপি। হতাশায়ও ভুগছেন তিনি। তিনি বলেন, 'প্রতিটি ছবিরই গল্প-গান-লোকেশন ভালো ছিল। বিশেষ করে ‘শর্টকাটে বড়লোক’ ও ‘পৌষ মাসের পিরিতি’ ছবি দুটির ব্যাপারে দারুণ আশাবাদী ছিলাম। এ ছবি দুটি আমাকে আবারও জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বাদ দিতে পারত। কিন্তু কোনো এক অজানা কারণে ছবি দুটি আটকে রয়েছে। বাকি ছবিগুলো নিয়েও নতুন করে কিছুই বলার নেই।' কিছুদিন আগে সালমান হায়দারের দেহ নামের একটি চলচ্চিত্রে পপি কাজ করার কথা ছিল তার। কিন্তু সেটিরও কোন খবর নেই। 

 

কারণ যাই হোক না কেন চিত্রনায়িকা পপি মানেই দর্শকের বুক জ্জালাপোড়া আর আকর্ষনে ডুবে থাকা চোখ। কে নয় পপির ফিগারের ভক্ত? অভিনয় দিয়ে তো জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আর শরীরি দেহসৈষ্ঠব দিয়ে জয় করেছেন লাখো লাখে দর্শক। সেই পপি এখন উধাও!

 

http://www.youtube.com/watch?v=bdMrgewfyTI

 

এ জাতীয় আরও খবর

যেসব নিয়ম মানলে ঠিকমতো খাবে আপনার শিশু

শামি কাবাব এর সহজ রেসিপি

নতুন ছেলেমেয়েরা চলচ্চিত্রে আসতে চায় না: ইলিয়াস কাঞ্চ

জনপ্রিয় মার্কিন সঙ্গীতশিল্পী মিট লোফ আর নেই

শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের প্রতিবাদে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা

হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত ফেরত যুবক করোনা পজেটিভ

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

সবই খোলা, বন্ধ শুধু স্কুল-কলেজ

রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ৬৫ লাখ টাকার ক্যাবল চুরি

শাস্তি থেকে বাঁচতে কলাপাতার ‘মাস্ক’ পরে রাস্তায়, হতবাক পুলিশ

অফিস-আদালতে অর্ধেক লোকবলের প্রজ্ঞাপন শিগগিরই : স্বাস্থ্যমন্ত্রী

মিরপুরে অন্তত মাঝারি স্কোরের প্রত্যাশা বিসিবির