বুধবার, ১৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

র‌্যাবের আবেদনের প্রেক্ষিতে সংশোধিত রায় দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত

courtর‌্যাব-১৪র ভৈরব ক্যাম্প কমান্ডার মেজর এ.জেড,এম, সাকিব সিদ্দিক ও ৮ র‌্যাব সদস্যসহ ১১ জনের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নবীনগর থানায় মামলা দায়েরের নিদের্শের স্থগিতাদেশ চেয়ে করা র‌্যাবের আবেদনের প্রেক্ষিতে সংশোধিত রায় দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত । আজ রবিবার শুনানীর পর জেলা ও দায়রা জজ মোহাম্মদ কাওসার এ আদেশ প্রদান করেন। এর আগে (বুধবার) ব্রাক্ষনবাড়িয়ার নবীনগর জুডিশিয়াল আদালতের বিচারক নাজমুন নাহার র‌্যাব কর্মকর্তা সহ ১১ জনের বিরুদ্ধে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে হত্যা মামলা দায়েরের আদেশ দেন। 

বাদী পক্ষের প্রধান আইনজীবি খায়রুল আনাম বলেন, আজকেই মামলাটি মাননীয় আদালত সংশোধিত আকারে মঞ্জুর করেন। নিয়ম হল মামলার গ্রহনীয়তা সম্বন্ধে প্রথমে শুনানী হবে। মাননীয় আদালত শুনানীতে সন্তুষ্ট হলে মামলাটি গ্রহন করবেন এবং দু’পক্ষকে নোটিশ করবেন এবং মামলাটির পূণাঙ্গ শুনানির জন্য তারিখ দেবেন। আজকেই মামলার ফাইল হল, আজকেই পূনাঙ্গ রায় প্রদান করলেন। এটা নিয়ম মাফিক হয়নি। আমরা উচ্চ আদালতে যাব।

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল নবীনগর উপজেলার আওয়ামীলীগের নেতা বগডহর গ্রামের হাজী রহিস উদ্দিনের পুত্র ব্যবসায়ী শাহনুর আলমকে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের এর সদস্যরা সকাল সাড়ে ১২টায় মামলা ছাড়াই বাড়ি থেকে আটক করে। নির্মন ও নৃশংস ভাবে পিটিয়ে মারাত্মক আহত করে। অমানুসিক নির্যাতনের পর তাকে পুলিশের কাছে সোপর্দ করে। পরে তাকে করাগারে পাঠানো হয়। সেখানে শাহনুর আলমের শারীরিক অবস্থার অবনতি ঘটলে ব্রাহ্মণবাড়িয়ার কারা কর্তৃপক্ষ ৪ মে তাকে সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার আরো অবনতি হলে ৬ মে তাকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করে।

এ জাতীয় আরও খবর

এটিএম কার্ড ক্লোনকারী তুর্কি নাগরিক গ্রেপ্তার ঢাকায়

আইসিসির বর্ষসেরা টি-টোয়েন্টি দলে মুস্তাফিজ

বুয়েট ছাত্র আবরার হত্যা : সাক্ষীর জবানবন্দি পাল্টে ছেলেকে মৃত্যুদণ্ড দেওয়া হয়েছে, অভিযোগ অমর্ত্যর বাবার

১৮ কোটি টাকা সহায়তা পেলেন দেড় হাজার পোশাক শ্রমিক

ইসি আইনের উদ্যোগকে প্রশ্নবিদ্ধ করতে চায় বিএনপি: ওবায়দুল কাদের

মহামারি ফুরিয়ে যায়নি, আসছে নতুন ভেরিয়েন্ট: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

ঊর্ধ্বমুখী সংক্রমণে অধিক ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে রংপুর বিভাগ

এক সপ্তাহে রোগী বেড়েছে ২২৮ শতাংশ: স্বাস্থ্য অধিদপ্তর

লুটপাট ধামাচাপা দিতে ১৪ বছর ধরে ল‌বিস্ট নিয়োগ করেছে সরকার : বিএনপি

পপির এবার মেয়ের মা হওয়ার গুঞ্জন!

সেবা প্রকাশনীর প্রতিষ্ঠাতা কাজী আনোয়ার হোসেন মারা গেছেন

যুব বিশ্বকাপে ক্যারিবিয়ান বিশপের ‘সুপারম্যান ক্যাচ’ (ভিডিও)