মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শামীম ওসমানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে না কেন? নাঈমুল ইসলাম খান (ভিডিও)

nikসিনিয়র সাংবাদিক নাঈমুল ইসলাম খান বলেছেন, নারায়ণগঞ্জ ও ফেনীতে যে  ধরনের হত্যাকা- ঘটিয়েছে সেগুলো রাজনৈতিক হত্যাকা- নয়। ব্যক্তিগত স্বার্থের জন্যই এসব হত্যাকা-ের ঘটনা ঘটিয়েছে।
 
মঙ্গলবার রাতে যমুনা টেলিভিশনে ‘২৪ ঘণ্টা’ টকশোতে একথা বলেন তিনি। অনুষ্ঠানে আলোচনার বিষয় ছিল ‘ নারায়ণগঞ্জ, ফেনী অত:পরৃ..। আলোচক হিসেবে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহ ও সিনিয়র সাংবাদিক মোজাম্মেল বাবু।
 
নাঈমুল ইসলাম খান বলেন, নারায়ণগঞ্জে অপরহণের পর যে ৭জনকে হত্যা করা হয়েছে। সেই হত্যাকা-ের সঙ্গে জড়িত মূল আসামি নূর হোসেনের সঙ্গে শামীম ওসমানের কথা হয়েছে। তিনি (শামীম ওসমান) সেই অডিও কথোপকথন প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জানিয়ে দিয়েছেন। অথচ তদন্ত কমিটি এখন পর্যন্ত তার কাছ থেকে কিছু জানার আগ্রহ প্রকাশ করছে না কেন।
 
মাহফুজ উল্লাহ বলেন, রাষ্ট্র দুর্বল, সরকার দুর্বল নয়। ৫ জনুয়ারির অবৈধ নির্বাচনের মাধ্যমে সরকার পুলিশ, আমলাতন্ত্র ও বিভিন্ন বাহিনী ওপর নিরঙ্কুশ নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করেছে। সরকার যেসব দেশে এই প্রতিষ্ঠানগুলোকে নিয়ন্ত্রণ করেছে, সেসব দেশে রাষ্ট্র দুর্বল হয়েছে। রাষ্ট্র ভয়ংকর রকম সংকটের মধ্যে পতিত। এই সংকট থেকে রাষ্ট্রকে উদ্ধার করতে না পারলে জনগণ রাষ্ট্র ও সরকারকে স্বীকার করতে চায় না।

https://www.youtube.com/watch?v=pkoFXSQrEyg