শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুগঞ্জ থেকে অপহৃত শিশু ভৈরবে উদ্ধার

opharanডেস্ক রির্পোট : আশুগঞ্জ থেকে অপহৃত শিশু স্নেহাকে (০৪) প্রায় ১১ঘণ্টা পর রাতে ভৈরব থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী অমরিত মিয়াকে (৩৫) আটক করা হয়েছে। অমরিত ভৈরব চন্ডিবেড় এলাকার বরকত উল্লাহ মিয়ার ছেলে।মঙ্গলবার দুপুরে শিশুটিকে অপহরণ করা হয়।

জানা যায়, আশুগঞ্জ উপজেলার শরিয়তনগর এলাকায় ভাড়া থাকে স্নেহার পরিবার। সকালে স্নেহা বাসা থেকে খেলতে বাইরে বের হয়। এরপর থেকে তাকে অনেক খুঁজাখুঁজি করে পাওয়া না যাওয়ায় তার বাবা স্বপন মিয়া আশুগঞ্জ থানা পুলিশকে বিষয়টি জানান।বিষয়টি জেনে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে রাত সাড়ে ১১টায় ভৈরবের চন্ডিবের এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী অমরিত মিয়াকে আটক করেছে পুলিশ।উদ্ধারকারী এসআই রফিক জানান, স্নেহার বাবা আমাদের কাছে বিষয়টি জানালে আমরা তাৎক্ষণিক বিভিন্ন এলাকায় অভিযান চালাই। এরপর গোপন সংবাদের ভিত্তিতে ভৈরবের চন্ডিবের এলাকা থেকে স্নেহাকে উদ্ধার করি এবং অপহরণকারী অমরিত মিয়াকে আটক করি।

আশুগঞ্জ থানার অফিসার ইনচাজ (ওসি) আবু জাফর জানান, স্নেহাকে প্রায় ১১ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে এবং অপহরণকারীর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

banglamail24.com

এ জাতীয় আরও খবর