শনিবার, ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কসবা উপজেলার শিমরাইলে নির্বাচনী পরবর্তী সহিংসতা।

555555ডেস্ক রির্পোট : নির্বাচনী আমেজ না থাকলেও এখন চলছে নির্বাচনী পরবর্তী সহিংসতা। গ্রামে গ্রামে চলছে নির্বাচনী ভোট দেওয়া না দেওয়ার দলীয় নেতাকর্মীদের প্রভাব বিস্তার নিয়ে প্রতিনিয়ত চলছে ছোট খাটু ঝগড়া বিবাদ অব্যাহত রয়েছে বলে বিভিন্ন সূত্রটি জানান।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ইউপির শিমরাইল সাতপাড়া গ্রামে নির্বাচন পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষ আওয়ামীলীগের হামলায় গত শুক্রবার সাড়ে পাচঁটায় বিএনপির বাড়িঘর ভাংচুর সহ এক মহিলাকে আহত হওয়ার সংবাদ পাওয়া যায়।

ঘটনা সূত্রে প্রকাশ থাকে যে,গত ৩১ মার্চ কসবা উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে দ্বিতীয় দফায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করেই  বিএনপি সমর্থিত ডাঃআলআমীন ও আক্কাছ মিয়ার বসত বাড়িতে গিয়ে  আওয়ামীলীগ সমর্থিত এবং আলম মিয়ার লোকজন পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে গত শুক্রবার বিকাল সাড়ে পাচঁটায় হামলা চালিয়ে দুই পরিবারের ঘরদরজা,বাথরুম কুপিয়ে বাড়ি ঘর ক্ষতিসাধন করে।
এলাকাবাসী জানান উপজেলা নির্বাচনী জের ধরে একের পর বাড়ি ঘর কুপিয়ে ক্ষতিসাধন করে যাচ্ছে।এই ধরণের ঘটনাকে কেন্দ্র করে গ্রামে বড় ধরনের অঘটন ঘটতে পারে বলে এলাকার সচেতনমহল ধারণা করছেন। আওয়ামীলীগের দলীয় ক্ষমতার বলে থানায় কোনো মামলা নিচ্ছে না বলে ক্ষতিগ্রস্থ পরিবারটি জানান ।