রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল-মানববন্ধন অনুষ্ঠিত

news-image

br_bikhob 21.4.14প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জের ধরে যুবলীগ নেতা মহসিন খন্দকারের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ও অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে গত শনিবার সকালে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার সকাল ১১ টায় সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রাম থেকে কয়েকশত নারী-পুরুষ মিছিল নিয়ে তিন কিলোমিটার হেঁটে  ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে এসে মানববন্ধন ও সমাবেশ করে।

মানববন্ধন ও সমাবেশ চলাকালে এলাকার বিশিষ্ট মুরুব্বী জব্বার খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আবু হোরায়রাহ, মহসিন খন্দকারের বড় ভাই শাহীন খন্দকার, আনিস খন্দকার, কাউসার খন্দকার প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিরোধকে কেন্দ্র করে গত ১৫ এপ্রিল সন্ধ্যায় ঘাটুরা গ্রামের তিতাস ওয়ারলেসের সামনে একই গ্রামের কাজি বাড়ির ১৫/২০ জনের সন্ত্রাসী দল মুক্তিযোদ্ধা সন্তান ও সুহিলপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মহসিন খন্দকারকে আটক করে বেধড়ক কুপিয়ে আহত করে। সন্ত্রাসীরা তার দু,পায়ের রগ কেটে দেয়। সন্ত্রাসীরা মহসিন খন্দকারকে আহত করে তার ব্যবহৃত মোটরসাইকেল ও সাথে থাকা ৯ লাখ টাকা নিয়ে যায়। এ ব্যাপারে তার মা শরীফা বেগম বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।
আশংকাজনক অবস্থায় তাকে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে এবং পরে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে নেয়ার প্রস্তুতি চলছে।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, গত ৫দিনেও মামলার কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ জাতীয় আরও খবর