শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবায় আ’লীগ-বিএনপি সংঘর্ষে আহত ৫

Upzila-electionব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার চারটি এলাকায় আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। 

এসব ঘটনায় উভয়পক্ষের পাঁচজন আহত হয়েছে। 

সোমবার সকাল ৮টা থেকে পৌনে ৯টার মধ্যে কসবা শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, ধজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র, সিংড়া ও বিনাউতি এলাকায় এ ঘটনা ঘটে।

 

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সকাল পৌনে ৯টার দিকে ধজনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয়পক্ষের পাঁচজন আহত হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

এসময় পুলিশ দুই রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

এর আগে সকাল সোয়া ৮টার দিকে কসবা শিকারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে পাঁচটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় ভোটারদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

একই উপজেলার সিংড়ায় ও বিনাউতি গ্রামে ৮টা থেকে সাড়ে ৮টার মধ্যে আওয়ামী লীগ বিএনপি প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার এ ঘটনা ঘটে। 



এসব এলাকার আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্বে থাকা এসআই গোলাম মোস্তফা  জানান, এ ঘটনার পর ওই সব এলাকায় পুলিশের পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে। 



তিনি আরও জানান, এ ঘটনার পর থেকে কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি কমে গেছে। 

এ জাতীয় আরও খবর