শুক্রবার, ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইলে সমঝদার সোসাইটির বার্ষিক সভা : ১৭ সদস্যের কমিটি ঘোষনা

sorailসরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ
সরাইলে গতকাল ৭ মার্চ সমঝদার সোসাইটির বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে। নোয়াগাঁও ও কালিকচ্ছ ইউনিয়নের সমন্বয়ে গড়া সোসাইটির উপদেষ্টা ও সাধারন সদস্যদের অংশ গ্রহনে হাজারি ভিলায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মোঃ সিরাজুল হক মৃধা।

সভায় সোসাইটির বিগত দিনের যাবতীয় কার্যক্রম মূল্যায়ণ করে আগামীদিনের কার্যক্রমের রূপরেখা গ্রহণ করা হয়। সবর্ সম্মতিক্রমে ২০১৪-২০১৫ সময়কালের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

নতুন কার্যকরী কমিটির সদস্যগণ হলেন- সভাপতি মোঃ সিরাজুল হক মৃধা, সহ-সভাপতি আব্দুল মালেক , ফজলুল হক মৃধা , সুনীল কুমার সেন , শেখ মোবাররাম আহসান , মেজবাউল হক মুতাঈদ (কাজল),  সাধারণ সম্পাদক বেনু চন্দ্র দেব, য়ুগ্ম সম্পাদক মোস্তাক আহমেদ (টিটু), শেখ এনায়েত রাসেল, জামাল হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মুন্সী , অর্থ সম্পাদক  আব্দুল আহাদ মুতাঈদ, দপ্তর সম্পাদক পরিমল চন্দ্র বিশ্বাস , সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আহমেদুর রহমান বিনকাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট মোঃ নূরে আলম, প্রচার ও মিডিয়া সম্পাদক মোহাম্মদ  মাসুদ ও আপ্যায়ন সম্পাদক মো. শাহরিয়ার শিপন । ১৭ সদস্য বিশিষ্ট কমিটির মেয়াদ তিন বছর। সভায় নোয়াঁগাও- কালিকচ্ছ ইউনিয়নের সমঝদার সোসাইটির নেতৃবৃন্দ সংগঠনের কার্যক্রম ঐক্যবদ্ধভাবে  আরও এগিয়ে নেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।