রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আশুগঞ্জে পায়ের রগ কেটে চাঞ্চল্যকর হত্যার প্রধান আসামী গ্রেফতার

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পায়ের রগ কেটে আলোচিত ও চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম প্রধান আসামী সাচ্চু মিয়া (৫৫) গ্রেফতার করেছে র‌্যাব-৯ সদস্যরা। (১ অক্টোবর) দুপুরে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি জানায়  র‌্যাব-৯। গ্রেফতারকৃত আসামী হলেন, জেলার আশুগঞ্জ থানার তালশহর এলাকার বাসিন্দা আবু সামার ছেলে।
বিজ্ঞপ্তিতে আরোও জানায়, গত (১৪ আগস্ট) সোমবার রাত সোয়া নয়টার দিকে গ্রেফতারকৃত আসামীসহ অন্যান্য আসামীরা ভিকটিম জনি মিয়া (৩৫) জেলার আশুগঞ্জ থানাধীন তালশহর নুতন বাজার জিল্লুর রহমান ব্রীজের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এসময় তারা ভিকটিম জনি মিয়ার দুই পা সহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে  কুপিয়ে আহত করে। এসময় আউয়াল মিয়া নামক এক ব্যক্তির উপর হামলা করে।  পরবর্তীতে, স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে আশংকাজনক অবস্থায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে  জনি মিয়া মৃত্যুবরণ করেন। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা মোকসেন মিয়া বাদী হয়ে আশুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
আরোও জানায়,চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াসহ দেশব্যাপী ব্যাপক আলোচিত হয়। এরই প্রেক্ষিতে আসামীদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯ চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা জোরদার করে। পরবর্তীতে
(৩০ সেপ্টেম্বর) শনিবার বিকালে সদর থানাধীন পৌরসভা ৫ নং ওয়ার্ড এলাকায় অভিযান পরিচালনা করে প্রধান আসামী সাচ্চু মিয়াকে  গ্রেফতার করে। আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফফতারকৃত আসামীকে জেলার আশুগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪