মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইফতার পার্টির আয়োজন করে ট্রলের শিকার রাখি সাওয়ান্ত

news-image

বিনোদন ডেস্ক : ভারতীয় মিডিয়ার আলোচিত ড্রামা কুইন রাখি সাওয়ান্ত স্বামী আদিলের সঙ্গে দূরত্ব তৈরির পর থেকে বিভিন্ন ধরনের কাজ করে সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকছেন। এবার তিনি সেই আলোচনা আরও একটু বাড়িয়ে দিলেন মাহে রমজান উপলক্ষে ইফতার পার্টির আয়োজন করে।

শনিবার (২৫ মার্চ) রোজা রেখে কাছের বন্ধু-বান্ধবদের নিয়ে নিজ বাড়িতে ইফতার পার্টির আয়োজন করেন এই অভিনেত্রী। সামনে থালায় সাজানো ফল ও অন্যান্য খাবার। সবার সঙ্গে ইফতারের আগে দুই হাত তুলে মোনাজাত করে সবার জন্য দোয়া প্রার্থনা করেন রাখি।

ইফতার পার্টিতে হিজাব পরেছিলেন রাখি সাওয়ান্ত আর সেই হিজাব বাতাসে মাঝে মাঝে উড়ে যেতে চাইলে অভিনেত্রী তা টেনে বার বার ঠিক করে নেন। বাতাসে হিজাব উড়ে যাওয়ার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেলে নেটিজনরা বিভিন্ন ধরনের মন্তব্য করেন।

একজন নেটিজন বলেন, ‘এত কিছুর আয়োজন করলেন ঠিকই, এটা কি লোক দেখানো নাকি সত্যি সত্যি। হিজাব পরেছেন ঠিকই কিন্তু এটা কিভাবে সামলাতে হয় সেটা আপনাকে শিখতে হবে আগে’।

অন্য এক নেটিজেন লিখেছেন, ‘উনি তো কখনো খ্রিষ্টান হয়ে যান, আবার কখনো মুসলিম। যেটা করে সুখী থাকেন। যাই করুক হৃদয়টা পরিষ্কার থাক। সব নাটক এক রকম। শুধু নাটকীয়তার ধরনটা আলাদা।’

উল্লেখ্য, ২০২৩ সালে জীবনের প্রথম রোজা পালনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন রাখি সাওয়ান্ত। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমার প্রথম রোজা।’ সঙ্গে আদিল দুরানির সঙ্গে বিয়ের ছবি পোস্ট করেছিলেন রাখি সাওয়ান্ত। যা নিয়ে অনেক আলোচনা এবং সমালোচনা এখনও চলছে।

এ জাতীয় আরও খবর

জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ

নিভেছে সুন্দরবনের আগুন, আরও ২-৩ দিন থাকবে পর্যবেক্ষণে

ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রির নিচে

ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১

ভারতে লোকসভা নির্বাচনের ৩য় দফার ভোটগ্রহণ শুরু

গাজায় যুদ্ধবিরতি অনিশ্চিত, রাফাহতে হামলার ঘোষণা ইসরায়েলের

সিরিজ নিশ্চিতের ম্যাচে যেমন হতে পারে বাংলাদেশ একাদশ

উপজেলা নির্বাচন : ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন

চারদিনে ডিমের দাম বেড়েছে ডজনে ২০ টাকা

১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি

সুপ্রিমকোর্টের রায়ে ইমরান খান ক্ষমতায় ফেরার আশা

গ্রামাঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর