শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কন্যা সন্তানের বাবা হলেন জাকারবার্গ

news-image

অনলাইন ডেস্ক : তৃতীয় সন্তানের বাবা হয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সহপ্রতিষ্ঠাতা এবং মেটার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক জাকারবার্গ। তার স্ত্রী প্রিসিলা চ্যান এক কন্যার জন্ম দিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এসব তথ্য পাওয়া গেছে। এতে বলা হয়, গতকাল শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কন্যার বাবা হওয়ার কথা জানান জাকারবার্গ। ইতোমধ্যে নিজের মেয়ের নামও জানিয়েছে তিনি।

ইনস্টাগ্রামে এক পোস্টের ক্যাপশনে জাকারবার্গ লেখেন, বিশ্বে স্বাগতম, অরেলিয়া চ্যান জাকারবার্গ! তুমি ছোট আশীর্বাদ। এর আগে গত বুধবার রাতে ইনস্টাগ্রামে অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেন জাকারবার্গ।

পড়াশোনা সূত্রে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে প্রিসিলার সঙ্গে পরিচয় হয় জাকারবার্গের। ২০০৩ সালে তাদের প্রণয়ের খবর প্রকাশ্যে আসে। আর ২০১০ সালে একসঙ্গে থাকতে শুরু করেন তারা।

টানা ২ বছর লিভ ইন টুগেদার থাকেন জাকারবার্গ ও প্রিসিলা। তবে ২০১২ সালে বিয়ে করেন তারা। ওই বছরই ডাক্তারি শিক্ষা সম্পন্ন করেন প্রিসিলা।

২০১৫ সালে এ সেলেব্রেটি দম্পতির প্রথম মেয়ের জন্ম হয়। তার নাম ম্যাক্সিমা চ্যান জাকারবার্গ। আর দ্বিতীয় মেয়ের নাম আগস্ট চ্যান জাকারবার্গ।