বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সৃজিতের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন, মুখ খুললেন মিথিলা

news-image

বিনোদন ডেস্ক : সৃজিত-মিথিলার সুখের সংসারে নাকি চিড় ধরেছে! টালিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এমন কানাঘুষো। দুজনের বিচ্ছেদ জল্পনা উস্কে দিয়েছে তারকা দম্পতির এক হেয়ালি ভরা পোস্ট। অনেকের মনেই প্রশ্ন তবে কি ঘর ভাঙছে ‘সৃজিলা’র? এমনিতে আজকাল টালিউডের চেয়ে বলিউডেই বেশি সময় কাটাচ্ছেন সৃজিত। অন্যদিকে মিথিলাও ব্যস্ত নিজের কমিটমেন্ট নিয়ে। কখনও বাংলাদেশ তো কখনও আফ্রিকা- ছুটে বেড়াচ্ছেন তিনি।

কিন্তু দু-বছর যেতে না যেতেই নাকি বিচ্ছেদ হচ্ছে দুজনের। এই প্রসঙ্গে মুখ খুলেছেন মিথিলা। বিয়ে ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন।

ওটিটি প্লে-কে মিথিলা জানান, ‘আমার কোনও ধারণাই নেই আমাদের একটা সাধারণ সোশ্যাল মিডিয়া পোস্ট কীভাবে ডিভোর্সের জল্পনা শুরু করে দিল’।

মিথিলা আরও বলেন, ‘শুরুতে সৃজিতের পোস্ট আমি খেয়াল করিনি। যখন লোকজন এটা নিয়ে কথা বলতে শুরু করল, আমার বেশ কয়েকজন বন্ধু আমাকে ব্যাপারটা বলে। আমি তো অবাক যে কত সহজভাবে লোকে আমাদের ডিভোর্স নিয়ে কথা বলছে। আমরা তো তেমন কিছুই লিখিনি’।

মিথিলার কথায়, ‘আমার কাছে এই বিষয়টা খুব অনৈতিক। আমাদের একটা মেয়ে আছে। সে বড় হচ্ছে। ঠিক একইভাবে ডিভোর্সের জল্পনা শুরু হয়েছিল যখন কোভিডের জন্য আমি ঢাকায় আটকে পড়েছিলাম। আমি জানি সেলেবদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে, তবে এখন বিষয়টা বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছে। দিনের শেষে একজন মহিলার মানহানি হচ্ছে। এটা ঠিক নয়’।

মিথিলা স্পষ্ট করলেন এমন কিছুই ঘটেনি, একসঙ্গেই আছেন তারা। দুদিন আগেই মিথিলা ও মেয়ে আইরার একটি নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ারও করেছেন সৃজিত মুখোপাধ্যায়। যে ছবির ক্যাপশন ছিল ‘ফ্যামিলি টাইম উইথ মিথিল এবং আইরা, মিসড ইউ সৃজিত মুখার্জি।’ এই ছবির মাধ্যমে সৃজিতও ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন ‘অল ইজ ওয়েল’!

 

এ জাতীয় আরও খবর

ময়মনসিংহে গর্তে মিলল দুই শিশুসহ তিনজনের মরদেহ

দ্বিতীয় ধাপে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে : সিইসি

আজিজের ওপর নিষেধাজ্ঞা ভিসানীতির অধীনে নয় : পররাষ্ট্রমন্ত্রী

মাঝ আকাশেই সিঙ্গাপুরগামী বিমানে প্রবল ঝাঁকুনি, নিহত ১

উপজেলা নির্বাচনেও জনগণের সায় নেই : মির্জা ফখরুল

রাইসির জানাজায় লাখো মানুষের ঢল

দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

১৮২ কোটি ৪০ লাখ টাকার সয়াবিন তেল কিনবে সরকার

বুধবার বৌদ্ধ ধর্মাবলম্বীদের সংবর্ধনা দেবেন রাষ্ট্রপতি

রাইসির স্মরণে নিরাপত্তা পরিষদে এক মিনিট নীরবতা, ক্ষুব্ধ ইসরায়েল

ওপেনিংয়ে লিটন নাকি সৌম্য, যুক্তরাষ্ট্রের একাদশে কারা

নাশকতার মামলায় জামায়াত নেতা আজহারের কারাদণ্ড