বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রেনের জানালায় চোরকে ঝুলিয়ে রাখলো যাত্রীরা

news-image

অনলাইন ডেস্ক : ট্রেনের জানালা দিয়ে মোবাইল চুরির চেষ্টা করেছিল এক যুবক। ঠিক তখনই চলন্ত ট্রেনের ভেতর থেকে তার হাত ধরে ফেলে যাত্রীরা। চলন্ত ট্রেনের বাইরে ঝুলে বহুবার ক্ষমা চাইলেও তাকে ছেড়ে দেওয়া হয়নি। ট্রেনের বাইরে ঝুলে ঝুলে ওই চোর পাড়ি দিয়েছে ১০ কিলোমিটার রাস্তা। অবশেষে ট্রেন গন্তব্যে পৌঁছনোর একটু আগে তাকে ছেড়ে দেন ভেতরে থাকা যাত্রীরা।

গত বুধবার রাতে ভারতের বিহারে বেগুসরাই-খাগরিয়া রুটের একটি ট্রেনে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

জানা গেছে, ট্রেনটি বিহারের বেগুসরাই থেকে খাগরিয়া যাচ্ছিল। মাঝে সাহেবপুর কামাল স্টেশন থেকে ট্রেনটি ছাড়ার সময় হঠাৎ এক চোর এসে জানালার ভেতরে হাত ঢুকিয়ে মোবাইল চুরির চেষ্টা করে। সঙ্গে সঙ্গে তার হাত ধরে ফেলেন এক যাত্রী। এরপরই ট্রেনটি ছেড়ে দেয়। তখন হাত ছাড়ার অনুরোধ করলেও যাত্রীরা তার কথায় কর্ণপাত করেননি। এরপর যাত্রীরা তার অপর একটি হাত ধরে চোরকে সেভাবেই ঝুলিয়ে রাখেন।

এভাবে প্রায় ১০ কিলোমিটার পথ চলন্ত ট্রেনের বাইরে ঝুলেছিল অভিযুক্ত। পরে ট্রেনটি খাগরিয়া স্টেশনের কাছাকাছি পৌঁছালে তাকে ছেড়ে দেওয়া হয়। এ ঘটনায় পুলিশ কোনো ব্যবস্থা নিয়েছে কিনা, তা এখনও জানা যায়নি।

বুধবার এ ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হলে বিষয়টি ব্যাপক ভাইরাল। সেখানে বিভিন্ন মন্তব্য করতে দেখা যায়। এছাড়া, ট্রেনে যাত্রীদের সুরক্ষা কোথায়, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

 

এ জাতীয় আরও খবর

খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিলেন ফখরুল

খাদ্য কর্মকর্তার ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল

‘উন্নত দেশগুলো জলবায়ু পরিবর্তন সংক্রান্ত প্রতিশ্রুতি দিলেও বাস্তবায়নে ব্যর্থ’

ইসির নতুন সচিব শফিউল আজিম, জাহাংগীর আলমকে জননিরাপত্তায় বদলি

ঈদগাঁওয়ে প্রথম নির্বাচনেই সহিংসতা, যুবক খুন

সরকারি সংস্থার তথ্য চুরি ও অনলাইনে বিক্রির ঘটনা আতঙ্কজনক: টিআইবি

২৪ ঘণ্টায় প্রায় ৩০০ ফিলিস্তিনি হতাহত

ময়মনসিংহে গর্তে পাওয়া তিন মরদেহ একই পরিবারের, ধারণা পুলিশের

শ্রীপুরে গুলিতে যুবক নিহত

দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

আইপিএলের ফাইনালে কলকাতা

যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের