রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শুভেচ্ছা জানাচ্ছেন সবাই, উত্তর নেই পপির

news-image

বিনোদন প্রতিবেদক : ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির জন্মদিন আজ। ১৯৭৯ সালের এদিনের খুলনার শিববাড়িতে জন্মগ্রহণ করেন তিনি। আর মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ সিনেমায় মধ্যদিয়ে চিত্রনায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ১৯৯৭ সালে। বিগত বছরগুলোতে বিশেষ এই দিনে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসতেন জনপ্রিয় এই অভিনেত্রী।

শুধু তাই নয়, জন্মদিনের বিশেষ এই মুহূর্তে ভক্ত-দর্শকদের পক্ষ থেকে থাকত নানা আয়োজনও। যেখানে সশরীরে উপস্থিত থেকে কেক কাটতেন পপি। তবে ২০২০ সালে হঠাৎ করে উধাও হয়ে যান তিনি, দেখা নেই কোথাও। তার পরিবারে দাবি, তাদের সঙ্গেও যোগাযোগ নেই এই চিত্রনায়িকার।

এর মধ্যে বিয়ে ও সন্তানের মা হয়েছেন- এমন সংবাদের শিরোনাম হয়ে বহুবার এসেছে পপির নামটি। বিয়ে এবং সন্তান জন্ম দিতেই এই নায়িকার আড়ালে যাওয়া। বিষয়টি নিয়ে সেসময় পরিবারেরর সঙ্গে কথা বলে জানা যায়, বিয়ের বিষয়টি তারা শুনেছেন কিন্তু সন্তানের মা হওয়ারর খবরটি তাদের জানা নেই।

তবে পপির জন্মদিনে তার ভক্ত, দর্শক ও শুভাকাঙ্ক্ষীরা তাকে ভুলে যায়নি। আজ শনিবার প্রথম প্রহর থেকেই সবাই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। তবে কোন সাড়া নেই প্রিয় এই শিল্পীর। অথচ বছর দুই আগে এর চিত্র ছিল ভিন্ন। পপি তার ভক্ত-দর্শকদের থেকে আড়ালে গেলেও, তারা ঠিকই মনে রেখেছেন এই নায়িকাকে।

এদিকে, পপিরেআগের ব্যক্তিগত ফোন নম্বরটি এখনও বন্ধ রয়েছে। আর তার সবশেষ কাজ ছিল ‘ভালোবাসার প্রজাপ্রতি’। যার অর্ধেক কাজ করেই লাপাত্তা হয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই চিত্রনায়িকা।

 

এ জাতীয় আরও খবর

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে

হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ

প্রশমিত হবে তাপপ্রবাহ, ঝরবে বৃষ্টি

দুই দিনে সোনার দাম বাড়ল ১৭৮৫ টাকা

সারা দেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, তবে যেকোনো সময় জ্বলে উঠতে পারে

৬৪ শতাংশ মানুষের বাজেট নিয়ে কোনো প্রত্যাশা নেই: সিপিডি

আমদানি বন্ধে দাম বেড়েছিল হু হু করে, চালুর খবরে কমেছে সামান্য

আরএসএফ’র র‍্যাংকিং পদ্ধতির ভুল আবারও তুলে ধরবো: তথ্য প্রতিমন্ত্রী