রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অসম্ভবকে ‘সম্ভব করা’র গল্প বলবেন অনন্ত জলিল

news-image

বিনোদন প্রতিবেদক : ঈদের একটি বিশেষ অনুষ্ঠানে একান্ত আড্ডায় মাতলেন এই সময়ের জনপ্রিয় দুই তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। মজার বিষয় হচ্ছে, এই আড্ডায় দুজনই উপস্থাপক আবার দুজনই অতিথি। বিশেষ এই অনুষ্ঠানটি দেখা যাবে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে। অনুষ্ঠানের নাম ‘আড্ডা দ্য মিটিং অনন্ত-বর্ষা’।

সম্প্রতি রাজধানীর লা মেরিডিয়ান হোটেলের রুফটফে সুইমিং পুলের পাশে এর শুটিং সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন গুলশান হাবিব রাজীব। অনুষ্ঠানে অনন্ত জলিলের জনপ্রিয় ডায়লগ ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্ত জলিলের কাজ’র গল্পই তুলে ধরা হবে।

এ ছাড়াও অনুষ্ঠানে আরও জানা যাবে, মানুষের বিপদে-আপদে সব সময় এগিয়ে আসার প্রেরণা। অভিনেতা থেকে নেতা হওয়া, মানে রাজনীতি করার ইচ্ছে। তাদের সিনেমাগুলোর নাম বাংলা ও ইংরেজির শব্দ মিলিয়ে কেন হয়?

অনন্ত বলেন, ‘রাজনীতি করব কিনা জানি না। তবে আমি মানুষের নেতা হতে চাই। আমি যদি চেরাগ পেতাম তাহলে প্রথমই বলতাম এদেশের মানুষকে সচ্ছল করে দাও। আর ঢাকা শহর থেকে জ্যাম সরিয়ে দিতাম।’

বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ভিন্নভাবে দর্শকের সামনে তাদের কাজ এবং ব্যক্তিজীবনের গল্প তুলে ধরা হবে এই অনুষ্ঠানের মাধ্যমে। দীর্ঘ ৮ বছর পর অনন্ত জলিল ও বর্ষা সিনেমার পর্দায় আসছেন। ভিনদেশি অভিনয়শিল্পীদের সঙ্গে এবং দেশের বাইরে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়েছেন তারা। এই জুটির ঈদের ছবিসহ তাদের তারকা হওয়া ও আনন্দ-বেদনার নানান গল্প দর্শক জানতে পারবেন এই অনুষ্ঠানে। আশা করি, দর্শকের ভালো লাগবে।

তিনি জানান, ‘আড্ডা দ্য মিটিং অনন্ত-বর্ষা’ অনুষ্ঠানটি প্রচার হবে ইদুল আযহার আগের দিন বিকেল ৫টা ১৫ মিনিটে।

 

এ জাতীয় আরও খবর

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায় : দীপু মনি

ভোটাররা রাজনৈতিকভাবে বিভক্ত হওয়ায় উপস্থিতি কম: ইসি আলমগীর

জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি

মেসির ফেরার ম্যাচে মায়ামির নাটকীয় জয়

মাইগ্রেনের ব্যথা হলে কী করবেন

কেমন দল বাংলাদেশের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র

সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো

‘ফিজ’ নামটা কীভাবে পেলেন, জানালেন মুস্তাফিজ

পৃথিবীর কোন দেশে মেট্রোরেলে ১৫ শতাংশ ভ্যাট আছে, প্রশ্ন কাদেরের

‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’

বিএনপি নেতা ইশরাক কারাগারে