রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা সেতুর টোল প্লাজার বেরিয়ারে বাসের ধাক্কা

news-image

শরীয়তপুর প্রতিনিধি : বাসের ধাক্কায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজার বুথের বেরিয়ার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে ‘শরীয়তপুর পরিবহন’ নামে একটি বাস টোল প্লাজায় ধাক্কা দেয়। টোলের দায়িত্বরত কর্মকর্তারা বাসটি প্রথমে আটকে রাখলেও পরে ড্রাইভিং লাইসেন্স রেখে ছেড়ে দেন।

জাজিরা প্রান্তের টোল প্লাজার সূত্রে জানা যায়, সকালে ঢাকাগামী শরীয়তপুর পরিবহনের একটি বাস নিয়ে আসেন চালক মো. রানা। টোল প্রদান করে রসিদ না নিয়েই বাসটি দ্রুত গতিতে টান দেন চালক। তখন ৩ নম্বর বুথের বেরিয়ারে সজোরে ধাক্কা লাগে। এতে ওই বেরিয়ারের নলবেড়ি বাঁকা হয়ে যায়। সেখানে দায়িত্বরত কর্মকর্তারা বাসটি কিছুক্ষণ আটকে রাখেন। পরে চালকের ড্রাইভিং লাইসেন্স রেখে বাসটি ছেড়ে দেওয়া হয়।

শরীয়তপুর পরিবহনের পরিচালক আরশাদুজ্জামান বলেন, পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজায় কী হয়েছে এখনো বলতে পারছি না। জানলে বলতে পারব।

জাজিরা প্রান্তের টোল ব্যবস্থাপক কামাল হোসেন বলেন, টোল প্লাজার ৩ নম্বর বুথে টোলের টাকা পরিশোধ করার পর রসিদ প্রিন্ট না হতেই শরীয়তপুর পরিবহন নামের একটি বাসের চালক গাড়িটি দ্রুত গতিতে চালিয়ে যান। তখনই নলবেড়িতে সজোরে ধাক্কা লাগে। এতে নলবেড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। লিখিত কোনো অভিযোগ না পাওয়ায় কোনো আইনি ব্যবস্থা নেয়া যায়নি।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩