বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবায় বেসরকারি সংস্থা রানওয়ে অর্গানাইজেশন এর ঈদ সামগ্রী বিতরণ

news-image

শেখ মো. কামাল উদ্দিন : বেসরকারি সংস্থা রানওয়ে অর্গানাইজেশনের উদ্যোগে প্রায় দেড় শতাধিক অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ঈদ সামগ্রী উপহার প্রদান করা হয়।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসদরের সামাজিক সংগঠন রানওয়ের উদ্যোগে কসবা উপজেলার বিভিন্ন গ্রামের অসহায় ও পৌর এলাকার ছিন্নমূল মানুষের মাঝে এ ঈদ সামগ্রী উপহার দেওয়া হয়েছে। ১ মে ২০২২ রোববার বিকেলে কসবা মোসলেমগঞ্জ বাজারস্থ রানওয়ে কেন্দ্রীয় কার্যালয়ে এর আয়োজন করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা: রাহাত আল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন। বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, আড়াইবাড়ী ইসলামিয়া সাঈদীয়া কামিল মাদরাসার ভারপ্রাপ্ত উপাধ্যক্ষ সাংবাদিক শেখ মো: কামাল উদ্দিন , কসবা প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক আবুল কালাম আজাদ, রানওয়ে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম খলিল জসিম, কসবা পৌর ঈদগাহ ক্রিকেট একাডেমীর সভাপতি আরিফুল ইসলাম রাব্বি এবং নির্বাচক-কসবা ক্রিকেট একাডেমী, সাংবাদিক আল মামুন প্রমুখ।

সংগঠনের সদস্য ও শুভাকাঙ্খীদের আর্থিক সহায়তায় এই ঈদ সামগ্রী ক্রয় করা হয়। প্রতি বছর অসহায়দের মাঝে এই সংগঠনের পক্ষ থেকে ঈদ উপহার দেওয়া হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন রানওয়ে সিনিয়র শাখার আহ্বায়ক মো: গোলাম কিবরিয়া অপু। এ সংগঠন জাতীয় ও আন্তর্জাতিক দিবস যথাযথ মর্যাদায় উদযাপন করে থাকে। বৈশ্বিক মহামারি করোনা প্রতিরোধে সচেতনতা, বৃক্ষ রোপন, শিক্ষাঙ্গনের ছাত্র-ছাত্রীদের প্রতিযোগিতাসহ নানান কর্মসূচী পালন করে থাকে।

এ জাতীয় আরও খবর

৪৮ বছরে বিদেশ গেছেন এক কোটি ৬৩ লাখ ১২ হাজার ৩২৪ জন

উপজেলায় শান্তিপূর্ণ ভোটে উপস্থিতি সন্তোষজনক : কাদের

জামিন পেলেন জবি শিক্ষক দ্বীন ইসলাম

৫৮ বলে ১৬৭, বিনা উইকেটে জিতল হায়দরাবাদ

প্রথম ধাপের উপজেলা নির্বাচনে জয়ী হলেন যারা

জুলাইয়ের প্রথম সপ্তাহে বেইজিং যাবেন প্রধানমন্ত্রী

ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব বিনয় কোয়াত্রা

পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি; সংসদে প্রধানমন্ত্রী

পুলিশ হেফাজতে মৃত্যু : ওসি, ডাক্তার ও জেল সুপারের বিরুদ্ধে মামলা

দুই পোলিং এজেন্টসহ তিনজনকে কারাদন্ড

ওমরাহ পালন শেষে দেশে ফিরলেন মির্জা ফখরুল

ফিলিস্তিনিদের দুর্দশা কমাতে মুসলিম দেশগুলোর ঐক্য প্রয়োজন : প্রধানমন্ত্রী