রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খোলামেলা অবতারে হাজির হলেন দীপিকা

news-image

বিনোদন ডেস্ক : ২০১৮ সালে রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর পোশাকের ব্যাপারে কিছুটা ‘রক্ষণশীল’ হন দীপিকা পাডুকোন। ছবিতে বা বাস্তবে বেশির ভাগ সময়ই তাকে শাড়ি, সালোয়ার-কামিজ বা লম্বা গাউনে দেখা গেছে। খোলামেলা পোশাকে দেখা যায়নি বললেই চলে। তবে এবার ‘গেহরাইয়া’র ট্রেলারে পাওয়া গেল অভিনেত্রীর উষ্ণ উপস্থিতি। ছবিতে দীপিকা বিকিনি পরেছেন, সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে চুমু খেয়েছেন, দেখা গেছে কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যেও।

গেল কয়েক বছরে ‘বাজিরাও মাস্তানি’, ‘পদমাবৎ’-এর মতো ইতিহাসভিত্তিক ও ‘ছপাক’-এর মতো বিষয়ভিত্তিক ছবিতে অভিনয় করেছেন দীপিকা। কিন্তু ‘গেহরাইয়া’র মতো এমন খোলামেলা অবতারে দেখা যায়নি। দুই বছর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, সিরিয়াস ছবি করতে করতে ক্লান্ত তিনি। আপাতত করতে চান হালকা মেজাজের ছবি। ‘গেহরাইয়া’ সম্ভবত সেটারই উদাহরণ।

শকুন বাত্রা পরিচালিত ছবিটির গল্প এক অসুখী পরিবারের। ২ মিনিট ৪২ সেকেন্ডের ট্রেলারে দেখা যায় আলিশা ও করণের সম্পর্কে নানা ঝামেলা চলছে। এরমধ্যে চাচাতো বোন টিয়ার হবু বর জায়ানের সঙ্গে অসম সম্পর্কে জড়িয়ে পড়ে আলিশা। এই জায়ান ও আলিশার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধান্ত ও দীপিকা। টিয়ার চরিত্রে অনন্যা পাণ্ডে। ভালোবাসা দিবস উপলক্ষে ১১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে আমাজন প্রাইম ভিডিওতে।

এ জাতীয় আরও খবর

টানা পাঁচ দফায় কমলো সোনার দাম

কিশোর গ্যাং দমনে কঠোর হতে বলল সংসদীয় কমিটি

ঢাকা-রাজশাহীসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ

থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ

শিক্ষাপ্রতিষ্ঠান কোথায় কখন বন্ধ থাকবে জানালেন মন্ত্রী

ইসরায়েলবিরোধী বিক্ষোভ থেকে মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী গ্রেপ্তার

জ্যোতির ফিফটির পরও হারল বাংলাদেশ

আইনগত সহায়তা দরিদ্র-অসহায় নাগরিকের অধিকার: আইনমন্ত্রী

শিম্পাঞ্জির সঙ্গে ছবি তুলে কটাক্ষের শিকার নুসরাত

সম্ভাব্য গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে প্রচণ্ড চাপে নেতানিয়াহু

বাংলাদেশকে ১৪৬ রানের লক্ষ্য দিলো ভারত

দুর্নীতির সরকার ক্ষমতায় থাকলে জনগণের সব বিক্রি করে দেবে : রিজভী