শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিরাট-আনুশকার প্রতিবেশী হলেন ক্যাটরিনা

news-image

বিনোদন ডেস্ক : বিয়ের পর ১০ দিন কেটে গেলেও এখনও আলোচনায় ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। নবদম্পতির বিয়ের রিসেপশন ও মধুচন্দ্রিমা কবে হবে এদিকে দৃষ্টি নিবন্ধ ভক্ত-শুভানুধ্যায়ীদের।

রোববার ক্যাট-ভিকি নতুন বাড়িতে উঠেছেন। এ বাড়িতে শ্বশুর শ্যাম কৌশল ও শাশুড়ি ভিনা কৌশলও ক্যাটরিনার সঙ্গে থাকবেন। নতুন বাড়িতে ওঠা উপলক্ষ্যে পূজা অর্চনার আয়োজন করা হয়।

ভারতের জনপ্রিয় বিনোদনভিত্তিক ওয়েবসাইট বলিউড বাবলের সোমবারের প্রতিবেদনে বলা হয়েছে— জুহুর এই অ্যাপার্টমেন্টে বিরাট কোহলি ও আনুশকা দম্পতির প্রতিবেশী হয়েছেন ক্যাটরিনা।

জুহুর নতুন ফ্ল্যাটের সামনে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন নবদম্পতি। আগেই শোনা গিয়েছিল নবদম্পতি নিজেদের জন্য জুহুতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন। পাঁচ বছরের জন্য ভাড়া নেওয়া সেই ফ্ল্যাটটি আটতলায় অবস্থিত। বিয়ের আগে ভিকিকে নিয়ে প্রায়ই ওই বাসায় যেতেন ক্যাটরিনা। সেখানে কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করেছেন তারা।

রাজকীয় বহুতল ভবনটি সমুদ্রের একেবারে মুখোমুখি। বাড়ির বিলাসবহুল বারান্দায় দাঁড়ালেই সামনে আরব সাগর। সেই বাড়িতেই খুব তাড়াতাড়ি নিজেদের নতুন সংসার পাতবেন ভিকি-ক্যাটরিনা।

এদিকে রোববার ক্যাটরিনা কাইফ তার মেহেদীর ছবি টুইটারে শেয়ার করেন। যেখানে তিন হার্টের ইমোজি দেন। ছবিতে লাইক-কমেন্টের বন্যা বয়ে যায়। একজন প্রশ্ন করেছেন— মেহেদি রাঙা হাতে ভিকির নাম কোথায়? এর জবাব দিয়েছেন আরেকজন; লিখেছেন— আমার আশাহত রোমান্টিক বন্ধু, ক্যাটরিনার হাতে ভিকিকে খুঁজে বেড়াচ্ছে। আরেকজন লিখেছেন— আমার নাম আবার ক্যাটরিনার হাতে খুঁজে বেড়িও না।

অন্যদিকে নবদম্পতি বিয়ের আনুষ্ঠানিকতা শেষে এখন কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন। ভিকি ইতোমধ্যে শুটিংয়ে যোগ দিয়েছেন। ক্যাটরিনা অভিনয় করবেন সালমানের সঙ্গে।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪