মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান

news-image

বিনোদন ডেস্ক : সালমান-ক্যাট—একসময় তাদের রোমাঞ্চ কাঁপিয়েছে পুরো বলিউডকে। চুটিয়ে প্রেম করেছেন অনেক সময় ধরে। তবে শেষমেষ ক্যাটরিনা বিয়ের পিড়িতে বসছেন ভিকি কৌশলের সঙ্গে। আর সেই বিয়ের আয়োজনের অতিথি তালিকাতেই নাকি সালমান খানের নাম নেই!

পত্রপত্রিকার খবর, এ মাসে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল গাঁটছড়া বাঁধছেন আর তাদের রাজকীয় বিয়ের অনুষ্ঠান হবে রাজস্থানের জয়পুরে। বিয়ের আয়োজনের অতিথির তালিকায় সামলামের নাম নিয়ে বেশ জল্পনা-কল্পনা ছিল। নতুন খবর বলছে, কার্ড পাননি সালমান খান।

সালমান খানের বোন অর্পিতা খান শর্মা গণমাধ্যমকে বলেন, তারা বিয়ের কোনো নিমন্ত্রণপত্র পাননি। দাওয়াত নিয়ে প্রকাশিত খবরকে মিথ্যা বলেছেন তিনি। আর তাদের পারিবারিক একটি সূত্রের দাবি, পরিবারের কোনো সদস্যই দাওয়াত পাননি।

সালমানের পারিবারিক সূত্র বলছে, ‘কোনও দাওয়াত (কার্ড) পাঠানো হয়নি। না আলভিরা, না অর্পিতা, কাউকে ক্যাটরিনার পক্ষ থেকে নিমন্ত্রণ করা হয়নি। বিয়েতে উপস্থিত হওয়ার যে খবর বেরিয়েছে, তা মিথ্যা।’

বলিউডের আবেদনময়ী ডিভা ক্যাটরিনা কাইফ ও ‘উরি—দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ তারকা ভিকি কুশলের বিয়ের অতিথি তালিকা এরই মধ্যে প্রকাশ হয়েছে। টাইমস অব ইন্ডিয়ার দাবি, হুট করে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের প্রকোপ বাড়ায় সতর্কতাস্বরূপ এ যুগল তাদের অতিথি তালিকা ছোট করেছেন।

এ জাতীয় আরও খবর

এই প্রথম ইসরায়েলে অস্ত্র পাঠানো স্থগিত করল যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান