শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবে উদ্বেগের কারণ নেই: তথ্যমন্ত্রী

news-image

নিজস্ব প্রতিবেদক : সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের ঘটনায় উদ্বেগের কারণ নেই বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সভায় জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলব নিয়ে তথ্যমন্ত্রীর বক্তব্য জানতে চান। কেন সাংবাদিক নেতাদের নাম ও পদবির পাশে আওয়ামী লীগ ও বিএনপি–সমর্থিত লেখা হলো, এর কারণ জানতে চান তিনি। এ সময় সাংবাদিক নেতা মনজুরুল আহসান বুলবুলও শুধু একটি পেশার নেতাদের ব্যাংক হিসাব কেন তলব করা হলো, তার কারণ জানতে তথ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

জবাবে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেন, ‘সংসদ সদস্য, রাজনীতিবিদ ও ব্যবসায়ীদের ব্যাংক হিসাব তলব করা হয়। কিন্তু সাংবাদিক সংগঠনগুলোর নেতাদের কেন একসঙ্গে করা হলো, সেটি আমারও প্রশ্ন। বিষয়টি আমি আপনাদের মতো পত্রিকায় দেখে খোঁজখবর নেওয়ার চেষ্টা করেছি। তবে আমি মনে করি, এতে উদ্বেগের কারণ নেই। যাঁদের ব্যাংক হিসাব তলব করা হয়েছে, তাঁদের আমি চিনি ও জানি। তাঁদের আর্থিক অবস্থা সম্পর্কে আমি জ্ঞাত আছি। এতে উদ্বেগের কারণ আছে বলে আমি মনে করি না।’

ডিইউজের বার্ষিক সাধারণ সভায় অন্যদের মধ্যে সংগঠনের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান প্রমুখ বক্তব্য দেন।

 

এ জাতীয় আরও খবর

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩

ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন

দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের

পুলিশের মধ্যস্থতায় বনানীর সড়ক ছাড়লেন শ্রমিকরা

২৪ ঘণ্টাতেও উদ্ধার হয়নি দুর্ঘটনাকবলিত দুই ট্রেন

পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো ভারত

আরও ২ দিন গরম থাকতে পারে

পদত্যাগ করে দুধ দিয়ে গোসল বিএনপি নেতার