রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদের জেলা কমিটির সভা

1351100868_-400x372মুক্তিযোদ্ধাদের কল্যাণ, পুনর্বাসন এবং দুর্নীতিমুক্ত মুক্তিযোদ্ধা সংসদ গঠনের লক্ষ্যে গঠিত মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ  জেলা কমিটির সভা রোববার জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমান্ডের সাবেক সহকারী জেলা কমান্ডার এবং জেলা কমিটির সভাপতি ওয়াছেল সিদ্দিকী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ জেলা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আবু হোরায়রাহ এর পরিচালনায় মুক্তিযোদ্ধাদের কল্যাণ, পুনর্বাসন এবং দুর্নীতিমুক্ত মুক্তিযোদ্ধা সংসদের গঠনসহ মুক্তিযোদ্ধাদের বিভিন্ন সমস্যাদি নিয়ে সভায় বক্তব্য রাখেন এডঃ আক্তার হোসেন সাঈদ, কবির আহমেদ খান, রশিদ আহমেদ, হাজী রফিকুল ইসলাম, শাহজামাল, সুনীল চন্দ্র দেব, সহিদুল হক, আলী আকবর, ফিরোজ আহমেদ, আসরারুল নবী মোবারক, রফিকুল ইসলাম শাহজাহান, দেলোয়ার হোসেন খান, আবু নাসের ওয়াহিত, আবুল, রেজাউল করিম, মোঃ আবদুল হামিদ, হাজী আবদুল ভূঁইয়া, মোঃ শাহজাহান, মোঃ মিজানুর রহমান, মুজিবুর রহমান, সামছুল হক, আলী আকবর (সুহিলপুর), জি এম শহীদুল্লাহ, কাজী শহিদুল হক, আবুল কালাম, এমদাদ আলী, নাসির উদ্দিন ভূঁইয়া, আবু বক্বর ছিদ্দিক, আবদুর রহিম, সোলমান মিয়া, আবু সামা, মোঃ জাকারিয়া, আবদুল কাদের (দাতিয়ারা), হারুনূও রশিদ চৌধুরী, হাজী তাজুল ইসলাম, মোঃ আলা উদ্দিন, হারেজ মোল্লা প্রমূখ।

বক্তারা জেলা কমান্ডের দায়িত্ব জেলা প্রশাসকের নিকট থাকার পরও জনৈক সাবেক জেলা কমান্ডার নিজকে জেলা কমান্ডার আবার কখনো আহবায়ক বলে প্রচার করে মুক্তিযোদ্ধাদের সঙ্গে প্রতারণা করায় নিন্দা জানিয়ে অপকৃতি থেকে বিরত থাকার জন্য তাকে আহবান জানান।

উপস্থিত মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদ জেলা কমিটিকে জেলার অন্তর্গত উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন কমিটির সমূহকে অনুমোদনের ক্ষমতা প্রদান করা হয়েছে।

সভার শুরুতে বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের প্রতি ১মিনিট দাড়িয়ে নিরবতা পালনের মাধ্যমে শ্রদ্ধা জানানো হয় এবং মুক্তিযোদ্ধাদের মাসিক সম্মানী ভাতা জানুয়ারী ২০১৪ইং হতে ৫০০০টাকা দেয়া হবে ঘোষনা দেয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে অভিনন্দন জানানো হয়।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩