রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

news-image

রংপুর ব্যুরো : মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে স্মরণ ও দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে রংপুরে পালিত করা হয়েছে বাংলাদেশ যুব মহিলা লীগের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী। আজ শনিবার রংপুর জেলা যুব মহিলা লীগের আয়োজনে দিবসটি উদযাপন করা হয়।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আজ শনিবার বিকেলে রংপুর মহানগরীর বেতপট্টিস্থ জেলা কার্যালয়ে আলোচনা সভা ও কেককাটার আয়োজন করা হয়।

জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নাসিমা জামান ববির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগ এর যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সুইট, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সাফি, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রনি, জেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াহিদা মুন্নী প্রমুখ।

সভায় বক্তারা আওয়ামী লীগের অঙ্গসহযোগি সংগঠন হিসেবে যুব মহিলা লীগের ইতিহাস, ঐতিহ্য ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারামুক্তির আন্দোলনের ভুমিকা তুলে ধরেন।
আলোচনা শেষে জেলা ও উপজেলার নেতৃবৃন্দকে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেককাটা হয়। এরআগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে জেলা যুব মহিলা লীগের নেতৃবৃন্দ। এছাড়াও রংপুর মহানগর যুব মহিলালীগও বিভিন্ন কর্মসুচি পালনের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩