সোমবার, ২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

রোহিঙ্গা ক্যাম্পে ঘরে ঢুকে বাবাসহ ছেলে-মেয়েকে গুলি করে হত্যা

news-image

জেলা প্রতিনিধি : কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে ঘরে ঢুকে একই পরিবারের তিন সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২১ অক্টোবর) ভোর ৫টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প ২০ এক্সে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন উখিয়া থানার ওসি মো. আরিফ হোসাইন।

নিহতরা হলেন, উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের ক্যাম্প-১৭ (এক্স) ব্লক: ১০৪ বসবাসরত আহাম্মদ হোসেন (৬৫), তার ছেলে সৈয়দুল আমিন (২৮) ও মেয়ে আসমা বেগম (১৫)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, উখিয়ার লাল পাহাড় সংলগ্ন ক্যাম্প-২০ (এক্স), ব্লক-এস/৪, বি/৬ ব্লকে ঢুকে নারী-পুরুষসহ একই পরিবারের তিনজনকে গুলি করে অজ্ঞাত ১৫-২০ জন দুর্বৃত্ত। এতে মাথায়, বুকে ও গলায় গুলিবিদ্ধ হয়ে মারা যান বাবা-ছেলে-মেয়েসহ তিনজনই। বাবা-ছেলে ঘটনাস্থলে মারা গেলেও মেয়ে আসমাকে গুলিবিদ্ধ অবস্থায় ক্যাম্পের হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। নিহতরা ক্যাম্প-১৭ থেকে এসে অস্থায়ীভাবে ক্যাম্প-২০ এ শেড তৈরি করে বাস করতেন।

ক্যাম্প সূত্র জানায়, প্রচার রয়েছে নিহত রোহিঙ্গা সৈয়দুল আমিন আরসার সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে দীর্ঘদিন যাবৎ সম্পৃক্ত। এ কারণে অজ্ঞাত সন্ত্রাসীরা এমন নৃশংসভাবে আক্রমণ চালিয়ে বাবা-বোনসহ তাকেও হত্যা করেছে। হামলার পর অজ্ঞাত সন্ত্রাসীরা লাল পাহাড়ের এস/৪, বি/৭ ব্লকে দিয়ে পালিয়ে যায়।
ওসি আরও বলেন, এ ঘটনার পর এপিবিএন পুলিশের সহায়তায় মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সায়ীদ আলমগীর/এফএ/জেআইএম

 

এ জাতীয় আরও খবর

মার্কিন-ব্রিটিশ চাপ কতটা সামলাতে পারবে ভারত?

চাল আমদানিতে শুল্ক কমালো এনবিআর

বিশ্ববাজারে বেড়েছে জ্বালানি তেলের দাম

আমি আর বেশিদিন অভিনয় করব না: অহনা

তিন জেলায় ২০০ সরকারি আইন কর্মকর্তা নিয়োগ

সাবেক ডিবি হারুন ও তার পরিবারের ব্যাংক হিসাব তলব

ঢাকা শিক্ষা বোর্ডে হামলার প্রতিবাদে আন্দোলনে কর্মকর্তা-কর্মচারীরা

আপিলের অনুমতি পেলেন ড. ইউনূস, শুনানি ১৯ নভেম্বর

লেবাননে ভয়াবহ বিস্ফোরণ, হিজবুল্লাহ সমর্থিত ব্যাংকে হামলা

পদ থেকে অব্যাহতি চাইলেন ঢাকা বোর্ডের চেয়ারম্যান

জেড আই খান পান্নাকে ভুলবশত আসামি করা হয়েছে: মামলার বাদী

সিনিয়র সচিব পদমর্যাদায় রাষ্ট্রদূত হচ্ছেন মুশফিকুল ফজল আনসারী