মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০ কোটির গয়নায় সাজলেন আলিয়া ভাট

news-image

বিনোদন ডেস্ক : বলিউডের বর্তমান সময়ের সেরা অভিনেত্রীদের একজন আলিয়া ভাট। নিজের রূপ, সাজসজ্জায় ভক্তদের হৃদয়ে ঝড় তোলেন তিনি। আলিয়া যেমন রূপে গুনে শ্রেষ্ঠ, তেমনি ফ্যাশনের দিক থেকেও বেশ সচেতন।

সম্প্রতি লন্ডনের দ্য ডিভা হোপ গালা আয়োজনে অংশ নিয়েছিলেন আলিয়া। যেটি মূলত একটি স্বেচ্ছাসেবী সংস্থার আয়োজন। সেখানে নিজের পোশাক ও গহনাকে আলো ছড়িয়েছেন অভিনেত্রী।

বিশেষ এই অনুষ্ঠানে আলিয়া ভাটকে দু’রকম পোশাকে দেখা যায়। একটিতে তিনি একটি হোয়াইন লং গাউন পরেছেন। অন্যটিতে নায়িকাকে দেখা গেছে আইভোরি রঙের শাড়িতে।

তবে যা সবচেয়ে বেশি সকলের নজর কেড়েছে, তা হলো বলিউড নায়িকার গয়না। অভিনেত্রী প্রায় ২০ কোটি টাকার গয়না পরেছেন। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে।

এদিন গাউনের সঙ্গে একটি হিরা এবং নীলকান্তমণির নেকলেস পরেছিলেন আলিয়া। হাতে পরেছিলেন কয়েক কোটি টাকা দামের এক আংটি। ইতালিয়ান জুয়েলারি ব্র্যান্ড বুলগারির গয়নায় সেজেছিলেন নায়িকা। প্রিয়াঙ্কা চোপড়া যেই ব্র্যান্ডের অ্যাম্বাসেডর।

অল্প সাজেই আলিয়াকে দেখতে ভীষণ মিষ্টি লাগছিল। বিশেষ করে অভিনেত্রীর দামি গয়নার ব্যবহার সামাজিক মাধ্যমেই ভক্তদের মধ্যে বেশ আলোচনার সৃষ্টি করেছে।

উল্লেখ্য, আলিয়া ভাটকে আগামীতে দেখা যাবে সঞ্জয় লীলা বান্সালির ‘লাভ অ্যান্ড ওয়্যা’ ছবিতে। যেখানে তিনি রণবীর কাপুর এবং ভিকি কৌশলের সঙ্গে অভিনয় করবেন। এছাড়াও তার ‘জিগরা’ ছবিটি মুক্তি পাবে সেপ্টেম্বরে।

এ জাতীয় আরও খবর

১৫০ উপজেলায় ১৮৯১ প্রার্থীর মনোনয়ন দাখিল

ডিপিএলে এক ম্যাচে তিন সেঞ্চুরি

মুস্তাফিজের আইপিএলে খেলার ছুটি বাড়াল বিসিবি

আ’লীগ থেকে বড় মনিকে সাময়িক অব্যাহতি

পথে-ঘাটে-সচিবালয়ে, সর্বত্র ইসরায়েলে ইরানের হামলার প্রসঙ্গ

ইসরায়েলের আকাশে শক্তি প্রদর্শন ইরানের

নিজেদের রেকর্ড ভেঙে আইপিএলের সর্বোচ্চ রান হায়দরাবাদের

২৩ নাবিকসহ ২২ এপ্রিল দুবাইয়ে নোঙর করবে এমভি আবদুল্লাহ

এমভি আবদুল্লাহতে এখন কেন দেওয়া হলো কাঁটাতারের বেস্টনি?

সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন

আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

সিলেটে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে আগুন