সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আ’লীগ অশান্তি সৃষ্টি করলে বিএনপি প্রতিরোধ করবে: জয়নুল আবদিন

news-image

খুলনা প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক বলেছেন, সিন্ডিকেটের মাধ্যমে বিদ্যুৎ-তেল-গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের আকাশচুম্বী মূল্যবৃদ্ধির প্রতিবাদে কর্মসূচি আসছে। রমজান মাসেও শান্তিপূর্ণ সাংগঠনিক কর্মসূচি থাকবে। আওয়ামী লীগ অশান্তি সৃষ্টি করলে জনগণকে নিয়েই বিএনপি তা প্রতিরোধ করবে।

খুলনার বটিয়াঘাটা ও পাইকগাছা উপজেলায় হতাহত নেতাকর্মী এবং তাদের পরিবার-পরিজনের সঙ্গে আজ শুক্রবার সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জয়নুল আবদিন বলেন, বিএনপি পরাজিত হয়নি, জনগণ হেরে যায়নি। জনগণ বিএনপির কর্মসূচিকে সমর্থন করেছে, গেল নির্বাচন বর্জন করেছে। বিএনপি জয়লাভ করেছে, তবে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে প্রশাসনিক কারণে জনগণের ভোটাধিকার আদায়ের আন্দোলনে বারবার হোঁচট খেয়েছে। আওয়ামী লীগ বলে আমরা হতাশ– এটা সত্য নয়। এই সরকারের বিরুদ্ধে অতীতের যে কোনো সময়ের চেয়ে বিএনপি আরও বেশি শক্তিশালী।

বটিয়াঘাটা উপজেলার বড় কড়িয়া গ্রামে ‘কারা নির্যাতিত’ যুবদল নেতা সোহেল ও সন্ত্রাসী হামলায় নিহত নজরুল ইসলামের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়া হয়। পরে বটিয়াঘাটার সাচিবুনিয়ায় নিহত যুবদল নেতা কামাল হোসেন মিজানের বাবা ও স্ত্রীর হাতে নগদ অর্থ এবং উপহারসামগ্রী তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা, জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা বিএনপির সদস্য সচিব এস এম মনিরুল হাসান, পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতি ডা. গাজী আব্দুল মজিদ, বটিয়াঘাটা উপজেলা বিএনপির আহ্বায়ক খায়রুল ইসলাম জনি, চালনা পৌরসভা বিএনপির আহ্বায়ক মোজাফফর হোসেন প্রমুখ।

এ জাতীয় আরও খবর

কোভ্যাক্সিনের টিকায়ও হচ্ছে ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া!

রোহিঙ্গাদের প্রত্যাবাসনের স্থায়ী সমাধান জরুরি : পররাষ্ট্রমন্ত্রী

এক পা জেলে রেখেই রাজনীতি করি আমরা, প্রিজন ভ্যান থেকে ইশরাক

সারা দেশে টানা ৩ দিন হতে পারে বৃষ্টি

কালশীর সড়কে যান চলাচল শুরু

ব্যবসায়ীকে হত্যার দায়ে সাতজনের মৃত্যুদণ্ড, সাতজনের যাবজ্জীবন

সোনার ভ‌রি এক লাখ সাড়ে ১৯ হাজার ছাড়াল

আছড়ে পড়ল ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টার

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায় : দীপু মনি

ভোটাররা রাজনৈতিকভাবে বিভক্ত হওয়ায় উপস্থিতি কম: ইসি আলমগীর

জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি