রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এমবাপ্পের শেষ মুহূর্তের গোলে স্বস্তির জয় পিএসজির

news-image

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে বায়ার্ন মিউনিখের কাছে হেরে লিগ ওয়ানেও হোঁচট খাচ্ছিল পিএসজি। ব্রেস্তের বিপখে ৮৯ মিনিট পর্যন্ত সমতায় আটকে পয়েন্ট খোয়ানোর শঙ্কায় ছিল ফরাসি চ্যাম্পিয়নরা। তবে শেষ দিকে তেমনটা হতে দেননি কিলিয়ান এমবাপ্পে।

নির্ধারিত সময়ের শেষ মুহূর্তে মেসির পাসে এমবাপ্পের গোলে ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি। এ জয়ে লিগ শিরোপা দৌড়ে আরও এগিয়ে গেল বর্তমান চ্যাম্পিয়নরা। ২৭ ম্যাচ শেষে পিএসজির পয়েন্ট ৬৬। দ্বিতীয় স্থানে থাকা মার্সেইয়ের পয়েন্ট ২৬ ম্যাচে ৫৫।

ব্রেস্তের মাঠে গোলের দেখা পেতে পিএসজি অপেক্ষা করেছে প্রথমার্ধের ৩৭ মিনিট পর্যন্ত। ২৫ গজ দূর থেকে এমবাপ্পের শট নিয়ন্ত্রণে নিতে পারেননি ব্রেস্তের গোলরক্ষক বিজোত। সেখান থেকে দুর্দান্ত শটে পিএসজিকে এগিয়ে দেন কার্লোস সোলার। তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ফরাসি চ্যাম্পিয়নরা। মাত্র ৬ মিনিটের মাথায় ব্রেস্ত সমতায় ফেরে। সার্জিও রামোসকে ফাঁকি দিয়ে জোড়ালো শটে বল জালে জড়িয়ে দেন ফরাসি উইঙ্গার ফ্রাঙ্ক অনোরাত। বিরতিতে যাওয়ার আগে দু’দলের সমতা ছিল ১-১ গোলের।

দ্বিতীয়ার্ধেও একাধিক সুযোগ তৈরি করে পিএসজি। কিন্তু কিছুতেই জয়সূচক গোলের দেখা পাচ্ছিলেন না মেসি-এমবাপ্পেরা। খেলা এগুচ্ছিল ড্রয়ের দিকে। খেলার এমন পরিস্থিতিতে ব্রেস্তও গোলের জন্য মরিয়া হয়ে উঠছিল। সেটিই যেন কাল হলো তাদের। শেষ মুহুর্তে কাউন্টার এটাকে মেসির লম্বা পাস থেকে ব্রেস্তের জালে বল পাঠান এমবাপ্পে।

এ জাতীয় আরও খবর

নববধূর সাজে ইধিকা, বিয়ে করেছেন শাকিবের প্রিয়তমা?

ভুল রাজনীতি বেছে নিলে দেশ পিছিয়ে যায় : দীপু মনি

ভোটাররা রাজনৈতিকভাবে বিভক্ত হওয়ায় উপস্থিতি কম: ইসি আলমগীর

জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি

মেসির ফেরার ম্যাচে মায়ামির নাটকীয় জয়

মাইগ্রেনের ব্যথা হলে কী করবেন

কেমন দল বাংলাদেশের প্রতিপক্ষ যুক্তরাষ্ট্র

সাঁতারের পোশাকে সৌদি আরবে নারীদের ফ্যাশন শো

‘ফিজ’ নামটা কীভাবে পেলেন, জানালেন মুস্তাফিজ

পৃথিবীর কোন দেশে মেট্রোরেলে ১৫ শতাংশ ভ্যাট আছে, প্রশ্ন কাদেরের

‘সামান্য কেমিক্যালের পয়সা বাঁচাতে দেশের সর্বনাশ করবেন না’

বিএনপি নেতা ইশরাক কারাগারে