বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধামরাইয়ের সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের পাঁচজন দগ্ধ

অনলাইন ডেস্ক: ঢাকার ধামরাইয়ের ইসলামপুর এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের শিশুসহ পাঁচজন দগ্ধ হয়েছে। আজ শনিবার ভোরের দিকে এই ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- মো. মনজুরুল ইসলাম (৩৫), মোছা. জোসনা বেগম (২৫), মোছা. সাদিয়া আক্তার (১৯), মোছা. হোসনে আরা হোসনা (২০) ও মরিয়ম (০২)।

দগ্ধদের নিয়ে আসা মো. সুফিয়ান জানান, মঞ্জুরুল একটি গার্মেন্টসে পোশাক শ্রমিক হিসেবে কর্মরত। সকালে তার স্ত্রী জোসনা আক্তার রান্না করতে গিয়ে চুলায় দিয়াশলাই দিয়ে আগুন ধরানো মাত্রই গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। পরে আগুন ছড়িয়ে পাঁচজন দগ্ধ হয়। দগ্ধ অবস্থায় তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্নে ভর্তি করা হয়। তিনি জানান, মনজুরুলের শালি ও ভাতিজি ও দুই বছরের শিশু এই ঘটনায় দগ্ধ হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, সকালের দিকে ধামরাই থেকে শিশুসহ ৫ জন দগ্ধ হয়ে এসেছে। এদের মধ্যে স্বামী ৩৩% দগ্ধ হয়েছে ও স্ত্রী ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

বাকি সবাই জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।